• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

ইতিহাসে বঙ্গবন্ধুর অবদান স্বর্ণাক্ষরে লেখা থাকবে : নসরুল হামিদ

  অধিকার ডেস্ক

২২ আগস্ট ২০১৯, ১৮:৩৬
নসরুল হামিদ
জাতীয় শোক দিবস স্মরণে রিহ্যাব আয়োজিত কর্মসূচীতে নসরুল হামিদ। (ছবি : সংগৃহীত)

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, বাঙালি ও বাংলাদেশের ইতিহাসে জাতির পিতার অবদান স্বর্ণাক্ষরে লেখা থাকবে। শুধুমাত্র স্বাধীনতা অর্জনই নয়, বঙ্গবন্ধু স্বাধীন সার্বভৌম বাংলাদেশকে বিশ্বের দরবারে সমহিমায় প্রতিষ্ঠা করতে নিরলস প্রচেষ্টা চালান।

বৃহস্পতিবার (২২ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস স্মরণে রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) দোয়া মাহফিল ও রক্তদান কর্মসূচীতে নসরুল হামিদ প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

রাজধানীর সোনারগাঁও রোডে রিহ্যাবের প্রধান কার্যালয়ে এই দোয়া মাহফিল ও রক্তদান কর্মসূচী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে ২ হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। দোয়া মাহফিল ও রক্তদান কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ।

তিনি রিহ্যাব এর পক্ষ থেকে জাতীয় শোক দিবস স্মরণে দোয়া মাহফিল ও রক্তদান কর্মসূচীর আয়োজন করায় রিহ্যাবকে ধন্যবাদ জানান।

এ সময় রিহ্যাব এর প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নুরুন্নবী চৌধুরী (শাওন) এমপি, ভাইস প্রেসিডেন্ট (প্রথম) লিয়াকত আলী ভূইয়া, ভাইস প্রেসিডেন্ট (২) মো. আনোয়ারুজ্জামান, ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ এবং রিহ্যাব’র পরিচালক নাইমুল হাসান, প্রকৌশলী মো. আল আমিন, নজরুল ইসলাম দুলাল, মো. শাকিল কামাল চৌধুরী, লায়ন শরীফ আলী খান, প্রকৌশলী মহিউদ্দিন শিকদার, প্রদীপ কর্মকার, মোহাম্মদ আলী দিন, এএফএম ওবায়দুল্লাহ, সেলিম রাজা পিন্টুসহ রিহ্যাব এর অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন কালচারাল স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান কামরুল ইসলাম (ইসলাম)। বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী অনুষ্ঠানের শুরুতেই রক্তদান কর্মসূচীর উদ্বোধন করেন। বাসস

ওডি/এসএইচএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড