• রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

অজ্ঞান পার্টির টার্গেটে পশুরহাটের ক্রেতা-বিক্রেতা, ঈদযাত্রী

  অধিকার ডেস্ক

১০ আগস্ট ২০১৯, ১৫:০৭
ডিএমপি
ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন। ছবি : সংগৃহীত

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে আলাদা অভিযান পরিচালনা করে অজ্ঞান পার্টির ২১ সদস্যকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গোয়েন্দা পুলিশ জানায়, কুরবানির গরুর বিক্রেতা ও ক্রেতাদের নানা ভাবে অজ্ঞান করার মাধ্যমে তাদের কাছে থাকা নগদ অর্থ হাতিয়ে নেওয়ার টার্গেট করেছিল অজ্ঞান পার্টির সদস্যরা। এছাড়াও রাজধানীর রেলস্টেশন, বাস ও নৌ টার্মিনালের যাত্রীদের অনেককে অজ্ঞান করে সর্বস্ব লুটে নিয়েছে তারা।

শনিবার (১০ আগস্ট) সকালে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী ও শ্যামপুর থেকে অজ্ঞান পার্টির ১২ সদস্যকে গ্রেফতার করেছে ডিএমপির মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এছাড়া আলাদা অভিযান চালিয়ে ডিবির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ অজ্ঞান পার্টির আরও ৯ সদস্যকে গ্রেফতার করে।

অজ্ঞান পার্টির সদস্যদের গ্রেফতারের বিষয়ে জানাতে আজ দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত অজ্ঞান পার্টির সদস্যরা জানায়, কুরবানির ঈদকে সামনে রেখে পশুরহাটের ক্রেতা-বিক্রেতাসহ ঘরমুখো যাত্রী সাধারণকে ওষুধ প্রয়োগ করে অজ্ঞান করে তাদের সঙ্গে থাকা নগদ টাকা পয়সা কৌশলে হাতিয়ে নেয়।

যাত্রাবাড়ী ও শ্যামপুর এলাকা থেকে গ্রেফতারকৃতরা হচ্ছেন- রতন চন্দ্র দে, মো. নিজাম মোল্লা, মো. স্বপন, সুমন ওরফে খোকন, মো. লিটন, সাজ্জাদ হোসেন ওরফে সোহেল, রবি শেখ, পনু পেদা, মো. আ. বারেক, মো. আলাউদ্দিন খান, মো. মনির হোসেন ও মো. মনিরুল ইসলাম (মিন্টু)।

গ্রেফতারকালে তাদের কাছ থেকে দুইশ ৫০ পিস নকটিন ঘুমের ট্যাবলেট, ২০ পিস লজিকাম ট্যাবলেট ও ১৪ পিস ঝান্ডুবাম উদ্ধার করা হয়।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড