• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

ট্রেনের শিডিউল বিপর্যয়

  নিজস্ব প্রতিবেদক

১০ আগস্ট ২০১৯, ১০:২৯
ঘরমুখো যাত্রীরা
কমলাপুর রেলস্টেশন ট্রেনের অপেক্ষায় ঘরমুখো যাত্রীরা। (ছবি : সংগৃহীত)

'সুন্দরবন এক্সপ্রেসের' লাইনচুত্যের ঘটনায় এখনও শিডিউল বিপর্যয় কাটিয়ে উঠতে পারছে না পশ্চিমাঞ্চলগামী ট্রেনগুলো। শুক্রবার (৯ আগস্ট) টাঙ্গাইলে লাইচ্যুত হয় ট্রেনটি। ফলে শনিবার (১০ আগস্ট) বেশকিছু ট্রেন বিলম্বে কমলাপুর ছাড়বে।

এক ঘণ্টা থেকে শুরু করে আট ঘণ্টারও বেশি বিলম্বে গন্তব্যে ছাড়বে এসব ট্রেন। শনিবার কমলাপুর স্টেশনে গিয়ে সরেজমিনে ঘুরে এবং সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে এমন চিত্রই দেখা গেছে।

ঘরমুখো হাজারো মানুষ বিলম্বে ট্রেন ছাড়ার কারণে ভোগান্তিতে পড়েছেন। তাদের কমলাপুর স্টেশনের বিভিন্ন প্ল্যাটফর্মে অপেক্ষা করতে দেখা গেছে।

রাজশাহীগামী ৭৬৯ নং ধুমকেতু এক্সপ্রেস ট্রেনটি সকাল সাড়ে ৬টার পরিবর্তে বেলা ১টার দিকে কমলাপুর ছেড়ে যাবে। ৭২৬ নং সুন্দরবন এক্সপ্রেস ট্রেন ৫ঘন্টা বিলম্বে সকাল সাড়ে ১১টার দিকে কমলাপুর ছেড়ে যেতে পারে। ৭৬৫ নং নীলসাগর এক্সপ্রেস ট্রেন ৮টার পরিবর্তে বিকেল ৪টায় ছেড়ে যাওয়ার সম্ভাব্য সময় দেওয়া হয়েছে এবং ৭৭১ নং রংপুর এক্সপ্রেস ট্রেনটি ৮ ঘণ্টা বিলম্বে আনুমানিক বিকেল ৫টায় গন্তব্য ছেড়ে যাবে বলে জানিয়েছেন রেলের জনসংযোগ দপ্তরের পরিচালক মোহাম্মদ মাহবুবুর রহমান।

লালমনিরহাট ঈদ স্পেশাল ট্রেনটি ১০ঘণ্টা বিলম্বে আনুমানিক সন্ধ্যা সোয়া ৭টায় ছেড়ে যাবে। এছাড়া পশ্চিমাঞ্চলগামী কয়েকটি ট্রেন একঘণ্টা বিলম্বে চলাচল করবে।

ওডি/এসএইচএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড