• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষামন্ত্রীর স্বামী তৌফীক গুরুতর অসুস্থ

  অধিকার ডেস্ক

১০ আগস্ট ২০১৯, ০৯:০২
দীপু মনি-তৌফীক
ছবি : সংগৃহীত

শিক্ষামন্ত্রী দীপু মনির স্বামী তৌফীক নাওয়াজ গুরুতর অসুস্থ হয়ে তিন সপ্তাহ ধরে রাজধানীর একটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন তিনি।

শিক্ষামন্ত্রীর একান্ত সচিব আব্দুল আলিম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ৭২ বছর বয়সী তৌফীক নাওয়াজ জুলাই মাসে ব্রেইন স্ট্রোক হওয়ার পর থেকে ২১ দিন ধরে সংজ্ঞাহীন অবস্থায় রয়েছেন। এখন নিজে শ্বাস-প্রশ্বাস নিতে পারেন। তবে চোখ মেলে তাকান না।

শিক্ষামন্ত্রীর একান্ত সচিব আরও বলেন, এর মধ্যে ভারতের বিশেষজ্ঞ চিকিৎসকরা এসে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার অস্ত্রোপচার করে গেছেন। মাথার ভেতরে অপারেশন করে দুটো রিং পরানো হয়েছে রক্ত চলাচল স্বাভাবিক করতে। তারপরে এখনও অজ্ঞান অবস্থায়। তবে তার অবস্থার খুব একটা উন্নতি হয়নি। তাই তাকে এখন ভারতে নেওয়ার প্রস্তুতি চলছে।

তৌফীক নাওয়াজকে আগামীকাল রবিবার (১১ আগস্ট) সকালে মুম্বাই নিয়ে যাওয়া হবে উল্লেখ করে আব্দুল আলিম বলেন, মন্ত্রীসহ পরিবারের আরও অন্তত দুজন সদস্য তার সঙ্গে থাকবেন।

আব্দুল আলিম খান জানান, তৌফীক-দীপু মনি দম্পতির দুই সন্তান, ছেলে দেশের বাইরে লেখাপড়া করেন। বাবার চিকিৎসার জন্য তিনি এরই মধ্যে মুম্বাই পৌঁছে গেছেন।

শিক্ষামন্ত্রীর স্বামী আইনজীবী তৌফীক ধ্রুপদী সঙ্গীত চর্চা করেন। তিনি ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) ট্রাস্টি বোর্ডের সদস্য।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড