• মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

বিএনপি স্বাস্থ্যখাতে ব্যাপক লুটপাট করেছে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

  অধিকার ডেস্ক

১২ জুলাই ২০১৯, ১৯:৩০
নসরুল হামিদ
বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। (ছবি : সংগৃহীত)

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, বিএনপি সরকারের আমলে এ দেশে স্বাস্থ্যসেবা খাতে ব্যাপক লুটপাট হয়েছে। বর্তমান সরকার স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন মেডিকেল বিশ্ববিদ্যালয় ও সরকারি হাসপাতালগুলোতে ফ্রি চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন।

শুক্রবার (১২ জুলাই) কেরানীগঞ্জের কদমতলী এলাকায় মা প্লাজায় ইবনে সিনা ডায়াগনেস্টিক এন্ড কনসালটেশন সেন্টার কেরানীগঞ্জ শাখার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশে কিছু ট্রাস্টি রাজনীতিতে জড়িয়ে বিতর্কিত হয়েছে। যারা বাংলাদেশকে অস্বীকার করে এবং স্বাধীনতার বিপক্ষে অবস্থান করে এ ধরনের লোক দ্বারা পরিচালিত কোনো হাসপাতাল বা স্বাস্থ্যসেবা কেন্দ্র কেরানীগঞ্জে করতে দেয়া হবে না।

তিনি বলেন, কেরানীগঞ্জের মানুষ যেন স্বাস্থ্যসেবা তাদের হাতের নাগালে পায় সেজন্য ঝিলমিল প্রকল্পের ভেতর ৫শ শয্যা বিশিষ্ট একটি আধুনিক হাসপাতাল নির্মাণ করা হবে। শুভাঢ্যা খালটি সংস্কারের জন্য প্রায় ১২শ কোটি টাকা সরকার বরাদ্দ দিয়েছে। সেই প্রকল্পের কাজ শিগগিরই শুরু হবে।

ইবনে সিনা ট্রাস্টের সদস্য (প্রশাসন) ও ইবনে সিনা কেরানীগঞ্জ শাখার ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর ড. একেএম সদরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু ও ইবনে সিনা কেরানীগঞ্জ শাখার ভাইস চেয়ারম্যান হাজী মনির হোসেন।

ওডি/এসএইচএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড