• মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

রাজউকের উত্তরা ফ্ল্যাট বরাদ্দ : আবেদনের সময়সীমা বেড়েছে

  অধিকার ডেস্ক

১২ জুলাই ২০১৯, ১৩:১৪
রাজউক
ছবি : সংগৃহীত

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) উত্তরা ১৮ নম্বর সেক্টরে অ্যাপার্টমেন্ট প্রকল্পের ‘এ’ ব্লকে গ্রস ১৬৫৪ বর্গফুটের কিছুসংখ্যক ফ্ল্যাট বরাদ্দ দেওয়া হচ্ছে। ফ্ল্যাট বরাদ্দের প্রসপেক্টাস ও আবেদন ফরম বিক্রি এবং আবেদন ফরম দাখিল করার সময়সীমা সেপ্টেম্বর মাসের ৩০ তারিখ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

শুক্রবার (১২ জুলাই) রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) সচিব সুশান্ত চাকমার সই করা বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। উত্তরা ১৮ নম্বর সেক্টরে অ্যাপার্টমেন্ট প্রকল্পের ‘এ’ ব্লকে গ্রস ১৬৫৪ বর্গফুট আয়তনের বরাদ্দযোগ্য ফ্ল্যাট সম্পর্কে রাজউক থেকে বলা হয়েছে, ভবনের স্থাপত্য, নকশা অধিদপ্তরের প্রফেশনাল আর্কিটেকস এবং কাঠামোগত নকশাসমূহ গণপূর্ত অধিদপ্তরের প্রফেশনাল স্টার্কচারাল ডিজাইনার দ্বারা সম্পন্ন করা হয়েছে।

জানা গেছে, সমগ্র প্রকল্প এলাকার ৫৫ শতাংশ জমি খেলার মাঠ, পার্ক, সবুজায়ন, সড়ক ইত্যাদির জন্য উন্মুক্ত রাখা হয়েছে। প্রতিটি ফ্ল্যাটে ৩টি বেডরুম, একটি লিভিং রুম, একটি ডাইনিং রুম, একটি ফ্যামিলি লিভিং, ৪টি বারান্দা, ৪টি টয়লেট ও কিচেন রয়েছে।

এ ছাড়া ফ্ল্যাটে বিশ জন ধারণ করার ক্ষমতা সম্পন্ন দুটি উন্নতমানের লিফট রয়েছে। ভবনে ১টি প্রধান সিঁড়ি ও ২টি অগ্নিনির্বাপক সিঁড়ি রয়েছে। প্রকল্পের ‘এ’ ব্লকের প্রতিটি ভবনে একটি বেজমেন্ট, গ্রাউন্ড ফ্লোর ও ১৪টি ফ্লোর রয়েছে। ১৪টি ফ্লোরের প্রতিটিতে নেট ১২৭৬ বর্গফুট (গ্রস ১৬৫৪ বর্গফুট) এর ৬টি ফ্ল্যাট রয়েছে।

রাজউকের উত্তরা ফ্ল্যাটের প্রতিটি ভবনে ৮৪টি ফ্ল্যাট রয়েছে। প্রতিটি ফ্ল্যাটের সাময়িক মূল্য প্রতি বর্গফুট ৪ হাজার ৮০০ টাকা ধার্য করা হয়েছে। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের মাধ্যমে ২৫ বছর লোন নিয়ে ফ্ল্যাটের মূল্য পরিশোধের সুযোগ রয়েছে।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড