• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

১৭ জুলাই ঢাকা-বেনাপোল রুটের ট্রেন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

  বেনাপোল প্রতিনিধি

০৯ জুলাই ২০১৯, ১০:০৮
শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফাইল ছবি)

বেনাপোল-ঢাকা রুটে সরাসরি রেলপথে যাতায়াত ভিডিও কনফারেন্সের মাধ্যমে চলতি মাসের ১৭ তারিখ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ তথ্য জানিয়েছেন।

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন ৩ জুলাই বেনাপোল ও যশোর রেলস্টেশন পরিদর্শনকালে চলতি মাসের ২৫ তারিখ তারিখ উদ্বোধনের বিষয়টি নিশ্চিত করেন। এ দিন প্রধানমন্ত্রী সময় দিতে পারবেন না তাই দিন পরিবর্তন করে ১৭ জুলাই পুনঃনির্ধারিত হয়েছে বলে জানান কর্মকর্তারা। 

বাংলাদেশ রেলওয়ের পশ্চিম জোনের চিফ কমার্শিয়াল অফিসার শাহ নেওয়াজ ট্রেন উদ্বোধনের নতুন তারিখের বিষয়টি গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করেন।

এ বিষয়ে বেনাপোলের স্টেশন মাস্টার সাইদুজ্জামান বলেন, ‘মৌখিকভাবে ঊর্ধ্বতন কর্মকর্তারা বিষয়টি অবহিত করেছেন। ট্রেন চলাচল সংক্রান্ত কাজের অগ্রগতি প্রায় সম্পন্ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই সার্ভিস উদ্বোধন করবেন।’

অপর এক প্রশ্নের উত্তরে বেনাপোলের স্টেশন মাস্টার বলেন, বেনাপোল এক্সপ্রেস, বন্দর এক্সপ্রেস ও ইছামতি এক্সপ্রেস নামে ট্রেনের তিনটি নাম দেওয়া হয়েছে। কিন্তু কোন নামটি সিলেক্ট হবে তা বলা যাচ্ছে না। প্রধানমন্ত্রীই নাম ঠিক করবে।

এ প্রসঙ্গে ভারত-বাংলাদেশ চেম্বারের ইমপোর্ট-এক্সপোর্ট কমিটির চেয়ারম্যান মতিউর রহমান জানান, রেলওয়ের মহাপরিচালক (ডিজি) শামসুজ্জামানের সঙ্গে তার কথা হয়েছে। প্রধানমন্ত্রী চলতি মাসের ১৭ তারিখে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বেনাপোল-ঢাকা রেল যাতায়াতের উদ্বোধন করবেন।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড