• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিফাত হত্যার মূল আসামি নয়ন ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  অধিকার ডেস্ক

০২ জুলাই ২০১৯, ০৬:৩৭
রিফাত হত্যা
নয়ন বন্ডের মরদেহ (ছবি: দৈনিক অধিকার)

বরগুনায় প্রকাশ্যে কুপিয়ে রিফাত হত্যার ঘটনার প্রধান আসামি নয়ন বন্ড র‍্যাবের কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। নয়ন বন্ডের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন।

বরগুনায় প্রকাশ্য দিবালোকে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনার অন্যান্য আসামিরা ধরা পড়লেও ধরাছোঁয়ার বাইরে ছিল প্রধান দুই আসামি নয়ন বন্ড ও রিফাত ফরাজী। এর মাঝে মঙ্গলবার (২ জুলাই) কথিত বন্দুকযুদ্ধে নয়নের মৃত্যুর খবর নিশ্চিত করল পুলিশ। তবে রিফাত ফরাজী এখনো পলাতক রয়েছে।

সকালে বিষয়টি নিশ্চিত করে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবীর হোসেন মাহমুদ বলেন, রিফাত হত্যাসহ ১১ মামলার আসামি নয়নকে গ্রেফতারে বুড়ির চরে অভিযানে গেলে পুলিশের ওপর গুলি চালান নয়ন বন্ড। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। গুলি বিনিময়ের এক পর্যায়ে নয়ন বন্ডের গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখা যায়।

পরে ঘটনাস্থল থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি, শর্টগানের দু’টি গুলির খোসা এবং দেশীয় তিনটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় তিনজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

বুধবার (২৭ জুন) বরগুনা সরকারি কলেজ গেটের সামনে রিফাত শরীফকে প্রকাশ্যে কোপাতে থাকে পেশাদার সন্ত্রাসী নয়ন বন্ড ও রিফাত ফরাজী। ঘটনার একটি ভিডিও প্রকাশ পায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। ওই ভিডিওতে দেখা গেছে, স্বামীকে বাঁচাতে লড়াই করছেন স্ত্রী। শত চেষ্টার পরও স্বামীকে বাঁচাতে পারেননি মিন্নি।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড