• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

আত্মসমর্পণ করতে পারবেন ডিআইজি মিজান

  নিজস্ব প্রতিবেদক

২৬ জুন ২০১৯, ১৫:৫০
মিজানুর রহমান
ডিআইজি মিজানুর রহমান (ফাইল ফটো)

সাময়িক বরখাস্ত পুলিশের বিতর্কিত উপমহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমান চাইলে আত্মসমর্পণ করতে পারবেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বুধবার (২৬ জুন) রাজধানীতে ‘মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী’ আন্তর্জাতিক দিবস উপলক্ষে এক সভা শেষে সাংবাদিকদের প্রশ্নে মন্ত্রী এ কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, ডিআইজি মিজানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা থাকলে তাকে গ্রেফতার করা হবে। তিনি চাইলে আত্মসমর্পণ করতেও পারবেন। এ ব্যাপারে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল (ছবি : সংগৃহীত)

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বর্তমান সরকার মাদক নির্মূলে বদ্ধপরিকর। আমরা চাহিদা, জোগান ও পুনর্বাসন নিয়ে সমানতালে কাজ করছি। চাহিদা হ্রাসের ক্ষেত্রে মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন তৈরির দিকে জোর দেওয়া হচ্ছে।

মন্ত্রী বলেন, সর্বস্তরের জনগণকে এ আন্দোলনে যুক্ত করে সামাজিক প্রতিরোধ গড়ব। গত বছর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ৭ হাজার ৮৯৮টি সভা করেছে। ২৮ হাজারেরও বেশি শিক্ষাপ্রতিষ্ঠানে মাদকবিরোধী কমিটি গঠন করা হয়েছে।

তিনি বলেন, মাদকের সরবরাহ কমাতে সীমান্ত এলাকায় বিজিবি ও কোস্টগার্ড শক্ত অবস্থান নিয়েছে। এছাড়া আমাদের নিরাপত্তা বাহিনী প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড