• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভুয়া বিল : সোশ্যাল ইসলামী ব্যাংক হাসপাতালে র‌্যাবের অভিযান

  অধিকার ডেস্ক

২১ জুন ২০১৯, ০৮:৩৫
সোশ্যাল ইসলামী ব্যাংক হাসপাতাল
ছবি : সংগৃহীত

রাজধানীর গ্রিন রোডের পান্থপথ সিগনালে অবস্থিত সোশ্যাল ইসলামী ব্যাংক হাসপাতালে অভিযান পরিচালনা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। এ সময় রোগীর নামে ভুয়া বিল করার প্রমাণসহ মেয়াদোত্তীর্ণ রি এজেন্ট জব্দ করা হয়েছে। এছাড়া অভিযোগকারী ভুক্তভোগী রোগীর নামে হ্যান্ড গ্লাভস ব্যবহারের বিলও জব্দ করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২০ জুন) রাত ৯টা ৩০ মিনিটের দিকে এ অভিযান শুরু হয়ে শেষ হয় রাত সাড়ে ১২টায়। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম এ অভিযান পরিচালনা করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সোশ্যাল ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি হওয়া এক হার্টের রোগীকে এক হাজার ৭৩টি ট্যাবলেট খাওয়ানো হয়েছে বলে বিল দিয়েছে হাসপাতালটি। এমন অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে র‌্যাব-২ এর সদস্যরা।

অভিযানকালে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম বলেন, রোগীকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে অতিরিক্ত বিল করা হয়েছে। রোগীর ফাইলে অন্যান্য ওষুধের পরিমাণ দেখে মনে হয়েছে এখানে অতিরিক্ত বিল করা হয়েছে। বেশ কিছু ওষুধ আইটেম বিলের জন্য বাড়িয়ে লেখা হয়েছে। বিষয়টি খুবই টেকনিক্যাল। এটি ইনকোয়ারি জন্য আমরা ডিজি হেল্থকে রেফার করেছি।

সারোয়ার আলম আরও বলেন, রোগীদের অতিরিক্ত বিল করে প্রতারণা করছে হাসপাতাল কর্তৃপক্ষ। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেবে ডিজি হেল্থ। তদন্ত হওয়ার পরেই আমরা আইনি ব্যবস্থা গ্রহণ করব।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড