• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রী মানুষের কষ্ট বোঝেন : আইনমন্ত্রী

  অধিকার ডেস্ক    ২১ জুন ২০১৯, ০৪:০৪

আইনমন্ত্রী
অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের কার্যক্রম উদ্বোধন করছেন আইনমন্ত্রী আনিসুল হক। (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের কষ্ট বোঝেন বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। বৃহস্পতিবার (২০ জুন) ভোলার চরফ্যাশনে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

ব্রজগোপাল টাউনহলে আয়োজিত সুধী সমাবেশে দেওয়া প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী বলেন, 'জননেত্রী শেখ হাসিনা টেকনাফ থেকে বাংলাদেশের সর্ব দক্ষিণ চরফ্যাশনের কুকুরি-মুকরি পর্যন্ত মানুষের মুখে হাসি ফোটাতে চান। বাংলাদেশকে তিনি উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন।'

ভোলার সিনিয়র জেলা ও দায়রা জজ মো. ফেরদৌস আহমেদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- আইন সচিব আবু সালেহ শেখ মোহাম্মদ জহিরুল হক, চরফ্যাশন উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, মনপুরা উপজেলা চেয়ারম্যান সেলিনা চৌধুরী, এডিশনাল জজ নুরুল ইসলামসহ প্রমুখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। পরে সমাবেশে দেওয়া বক্তব্যে তিনি বলেন, 'বাংলাদেশের ইতিহাসে এই প্রথম উপজেলা পর্যায়ে চরফ্যাশনে আনুষ্ঠানিকভাবে চালু হলো অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।'

আরও পড়ুন :- রোহিঙ্গা পুনর্বাসনে আন্তর্জাতিক সহায়তা কামনা প্রধানমন্ত্রীর

টাউনহলে আয়োজিত এই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক, চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ দেবনাথ, অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন মহাজনসহ প্রমুখ।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড