• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের কক্ষেই মোয়াজ্জেমের আয়েশ!

  নিজস্ব প্রতিবেদক

১৮ জুন ২০১৯, ০৭:৩২
ওসি মোয়াজ্জেম হোসেন
সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন (ছবি : ইন্টারনেট)

সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন রবিবার (১৬ জুন) বিকালে হাইকোর্ট এলাকায় গ্রেফতার হন। পরে তাকে রাখা হয় শাহবাগ থানায় এক পুলিশ অফিসারের কক্ষে। সেখানেই তার রাত কাটে। পরদিন সোমবার (১৭ জুন) সকালে প্রিজন ভ্যানে তোলার আগ পর্যন্ত তিনি সেখানেই ছিলেন। রাতের ঘুম, সকালের নাস্তা সবই তাকে সারতে হয়েছে সেই কক্ষে।

শাহবাগ থানার এক এসআই এ তথ্য জানিয়েছেন। নাম প্রকাশে অনিচ্ছুক ওই এসআই জানান, হাজত খানায় অন্য আসামির সঙ্গে না রেখে তাকে ঘুমাতে দেওয়া হয় অফিসারের কক্ষে। এমন কি সকালে তিনি নাস্তাও করেন পুলিশ পরিদর্শক (অপারেশন) মাহবুবুর রহমানের রুমে।

নাম প্রকাশে অনিচ্ছুক একই থানার আরেক এসআই জানান, শাহবাগ থানায় ওসি মোয়াজ্জেম রাত কাটিয়েছেন বেশ আয়েশেই। তাকে অন্য কয়েদিদের সঙ্গে রাত কাটাতে হয়নি। তার খাবারও আলাদাভাবে পরিবেশন করা হয়।

এ ব্যাপারে পুলিশ পরিদর্শক মাহবুবুর রহমান জানান, তিনি সকালে অফিসে ছিলেন না। বিষয়টি নিয়ে শাহবাগ থানার ওসি আবুল হাসানের সঙ্গে কথা বলার পরামর্শ দেন তিনি।

ওসি আবুল হাসান বলেন, এ ব্যাপারে আমি কোনো মন্তব্য করব না। তাকে আদালতে পাঠানো হয়েছে। বিষয়টি বর্তমানে আমাদের কাছে নেই।

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের জামিন নামঞ্জুর করে সোমবার (১৭ জুন) কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। সাইবার ট্রাইব্যুনালে মোয়াজ্জেমকে হাজির করা হলে বিচারক মোহাম্মদ আস সামছ জগলুল হোসেন এ আদেশ দেন। একই সঙ্গে আগামী ৩০ জুন মামলার অভিযোগ গঠনের জন্য তারিখ নির্ধারণ করা হয়েছে।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড