• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিগগিরই নবম ওয়েজ বোর্ড ঘোষণা করা হবে : কাদের

  অধিকার ডেস্ক

১৬ জুন ২০১৯, ১৫:০৩
ওবায়দুল কাদের
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (ফাইল ছবি)

নবম ওয়েজ বোর্ডের বিষয়টি আর ঝুলিয়ে রাখতে চাই না জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে শিগগিরই নতুন ওয়েজ বোর্ড ঘোষণা করা হবে।

রবিবার (১৬ জুন) দুপুরে ওয়েজ বোর্ড প্রণয়ন কমিটি ও সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের সঙ্গে ওয়েজ বোর্ড-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে তিনি এ কথা জানান।

এ সময় আজকের বৈঠকে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি জানিয়ে ওবায়দুল কাদের জানান, ‘সবার সঙ্গে কথা বলা শেষ করেছি। এখন মন্ত্রিসভা একবার আলাদাভাবে বসবো। এরপর সর্বশেষ প্রধানমন্ত্রীর সঙ্গে বসে বিষয়টি চূড়ান্ত করবো। আশাকরি বেশি সময় লাগবে না। তবে বিষয়টি বেশিদিন ঝুলিয়েও রাখা যাবে না।’

গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের উত্তরে সেতুমন্ত্রী বলেন, ‘নতুন ওয়েজ বোর্ডটি হবে শুধুমাত্র সংবাদপত্রের সাংবাদিক, শ্রমিক ও কর্মচারীদের জন্য। আইন মন্ত্রণালয়ের মতামতের জন্য অপেক্ষায় থাকা সংবাদ মাধ্যমের কর্মীদের আইন চূড়ান্ত হলে ইলেকট্রনিক মিডিয়া বিশেষ করে বেসরকারি টেলিভিশন ও অনলাইন সাংবাদিক, শ্রমিক ও কর্মচারীদের বেতন কাঠামো তৈরি করা হবে।’

এর আগে দুপুর ১২টার দিকে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভা কক্ষে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সভাপতিত্বে এ বৈঠক শুরু হয়।

বৈঠকে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, তথ্যমন্ত্রী হাসান মাহমুদ, শিল্পমন্ত্রী নুরুল মজিদ হুমায়ুন, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ হাসান।

এছাড়া বৈঠকে সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- ইকবাল সোবহান চৌধুরী, মোল্লা জালাল, শাবান মাহমুদ, সোহেল হায়দার চৌধুরী প্রমুখ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড