• রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

৯ ঘণ্টা গ্যাস থাকবে না কাল

  নিজস্ব প্রতিবেদক ২৬ মে ২০১৯, ২০:৪১

গ্যাসের চুলা
ফাইল ফটো

রাজধানীর কয়েকটি এলাকায় সোমবার (২৭ মে) ৯ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। পাইপলাইন প্রতিস্থাপনের কারণে গ্যাস বন্ধ থাকবে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে তিতাস গ্যাস অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি।

এদিন ভোর ছয়টা থেকে বিকাল তিনটা পর্যন্ত গাজীপুর চৌরাস্তা থেকে বনানী রেলক্রসিং পর্যন্ত সব সিএনজি স্টেশন ও শিল্প কারখানায় গ্যাস বন্ধ থাকবে। পাশাপাশি উত্তরা, জোয়ারসাহারা, বারিধারা ডিওএইচএসের বাণিজ্যিক ও আবাসিক গ্রাহকরা কম গ্যাস পাবেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের কাছে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের এলাইনমেন্টের মধ্যে বিদ্যমান গ্যাস পাইপলাইন প্রতিস্থাপন করা হবে। এ কাজের জন্য জয়দেবপুর চৌরাস্তা থেকে বনানী রেলক্রসিং পর্যন্ত ১৬ ইঞ্চি ব্যাসের গ্যাস পাইপ লাইনের সঙ্গে সংযুক্ত সব শিল্প ও সিএনজি গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

তিতাসের পরিচালক (অপারেশন) কামরুজ্জামান বলেন, পাইপলাইন প্রতিস্থাপনের কাজটি লাইনে গ্যাস সরবরাহ বন্ধ রেখে করতে হয়। তাই এ সময় সংশ্লিষ্ট এলাকায় গ্যাস থাকবে না। সাময়িক সমস্যার জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। কাজটি শেষ হলেই গ্যাস সরবরাহ স্বাভাবিক হবে।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড