• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

১১ দিন পর দেশে ফিরেছেন রাষ্ট্রপ‌তি

  অধিকার ডেস্ক

২৬ মে ২০১৯, ১১:৪২
আবদুল হামিদ
রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ (ফাইল ছবি)

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা ও চোখের চিকিৎসা শেষে যুক্তরাজ্য ও জার্মানি থেকে ১১ দিন পর দেশে ফিরেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

রবিবার (২৬ মে) সকাল ১০টা ৩৮ মিনিটে রাষ্ট্রপতি তার সফর সঙ্গীদের নিয়ে বাংলাদেশ বিমানের একটি ভিভিআইপি ফ্লাইট (বিজি ২০২) হজরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। এর আগে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে যুক্তরাজ্যে নিয়োগপ্রাপ্ত বাংলাদেশের হাই কমিশনারসহ সিনিয়র কর্মকর্তারা রাষ্ট্রপতিকে বিদায় জানান।

এ ব্যাপারে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের প্যাসেঞ্জার বিভাগ জানায়, রাষ্ট্রপতিকে বহনকারী বিমানটি সিলেট হয়ে রাজধানীতে পৌঁছেছে। বিমানটি ১০টা ৩৮ মিনিটে হজরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়।

রাষ্ট্রপতি চলতি মাসের (মে) ১৫ তারিখে বুপা ক্রেমওয়েল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য এবং মুরফিল্ডস আই হাসপাতালে চোখের চিকিৎসার জন্য যুক্তরাজ্যের লন্ডনের উদ্দেশে দেশ ত্যাগ করেন। এ ছাড়া তিনি স্বাস্থ্য পরীক্ষার জন্য জার্মানির ফ্রাঙ্কফুটেও যান।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে গ্লুকোমার সমস্যায় চিকিৎসা সেবা নিচ্ছেন রাষ্ট্রপ‌তি। তিনি জাতীয় সংসদের স্পিকার থাকাকাল থেকে নিয়মিত লন্ডনে স্বাস্থ্য পরীক্ষা করে আসছেন।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড