• সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

ভারতের সুষ্ঠু নির্বাচন বাংলাদেশকে উৎসাহিত করবে : পররাষ্ট্রমন্ত্রী 

  নিজস্ব প্রতিবেদক ২৩ মে ২০১৯, ১৪:৩০

পররাষ্ট্রমন্ত্রী
পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন মন্ত্রণালয়ের ট্রেড এন্ড ইনভেস্টমেন্ট অপরচুনিটিস অনুষ্ঠানে বক্তব্য রাখেন। (ছবি : পিআইডি)

ভারতের সুষ্ঠু নির্বাচন বাংলাদেশের গণতন্ত্রকে উৎসাহিত করবে বলে আশবাদ ব্যক্ত করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন।

বৃহস্পতিবার (২৩ মে) সকালে পররাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের এ কথা বলেন মন্ত্রী। এর আগে পররাষ্ট্র মন্ত্রণালয়ে চায়না ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন অফ হংকংয়ের প্রতিনিধি দলের সঙ্গে মতবিনিময় করেন ড. মোমেন। 

মতবিনিময় শেষে তিনি বলেন, ভারতের সুষ্ঠু নির্বাচন বাংলাদেশে গণতন্ত্রকে উৎসাহিত করবে। ভারতের নির্বাচনে যে রাজনৈতিক দলই ক্ষমতায় আসুক না কেন, দেশটির সাথে সহযোগিতার সম্পর্ক অব্যাহত থাকবে। 

তিনি আরও বলেন, ওখানে সরকারে যারাই আসুক, বাংলাদেশের সঙ্গে সম্পর্কের পরিবর্তন হবে না। ভারতের বিজেপি, কংগ্রেসসহ সকল রাজনৈতিক দলের সাথেই আমাদের সুসম্পর্ক রয়েছে।  

ভারতের সঙ্গে বাংলাদেশের গভীর বন্ধুত্ব রয়েছে বলে উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, প্রতিবেশী দেশের সাথে আমাদের সুসম্পর্ক বিদ্যমান। আমরা প্রতিবেশী দেশের স্থিতিশীলতাও চাই। সেখানে যে রাজনৈতিক দল ক্ষমতায় আসুক না কেন, সেই বন্ধুত্ব অটুট থাকবে। নরেন্দ্র মোদী ক্ষমতায় আসলেও আমাদের সেই সম্পর্কই থাকবে।

ওডি/এআর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড