• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জঙ্গি সন্দেহ হলেই তথ্য দেওয়ার আহ্বান জানালেন আতিকুল

  অধিকার ডেস্ক

০২ মে ২০১৯, ১২:৩০
আতিকুল ইসলাম
ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র আতিকুল ইসলাম (ছবি : সংগৃহীত)

জঙ্গি ও সন্ত্রাসবাদকে রুখতে সকলকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম এই বিষয়ে আশপাশের কাউকে সন্দেহ হলেই এই তথ্য সংশ্লিষ্টদের দেওয়ার আহ্বান জানিয়েছেন।

বৃহস্পতিবার (০২ মে) রাজধানীর গুলশানে ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের আয়োজিত ‘জঙ্গিবাদ বিরোধী’ র‌্যালির উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।

মেয়র আতিকুল বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। আমরা যেখানে বাস করি তার আশেপাশের অবস্থা কী, সে বিষয়েও সতর্ক থাকতে হবে।

তিনি স্বজনদের প্রতি খোঁজখবর রাখারও আহ্বান জানিয়েছেন। মেয়র বলেন, আমাদের আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব কে কোথায় আছে সেদিকেও খেয়াল রাখতে হবে। এখন সময় এসেছে কারোও বিষয়ে সন্দেহ থাকলে বা হলে সেই তথ্য আমাদেরকে জানাতে হবে।

উত্তরের মেয়র বলেন, সন্ত্রাসবাদ মোকাবেলায় বনানী সোসাইটি, গুলশান সোসাইটি একইসঙ্গে কাজ করছে। এভাবে দেশের সব জায়গায়, ইউনিয়ন পর্যায়েও সন্ত্রাসের বিরুদ্ধে সচেতন থাকতে হবে।

গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মোস্তাক আহমেদের সভাপতিত্বে র‍্যালিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমপির অতিরিক্ত কমিশনার আব্দুর রাজ্জাক। এছাড়া র‌্যালিতে গুলশান বিভাগের অধীন সব থানার পুলিশ কর্মকর্তা এবং সদস্যরা অংশগ্রহণ করেন। র‌্যালিটি গুলশান থানা চত্বরে সামনে থেকে শুরু হয়। পরে র‌্যালিটি গুলশান ইয়ুথ ক্লাব ঘুরে আবার থানা চত্বরে এসে সম্পন্ন হয়।

ওডি/এআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড