• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশের সার্বিক উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : খাদ্যমন্ত্রী

  নওগাঁ প্রতিনিধি

১৬ এপ্রিল ২০১৯, ২১:৩০
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার
অভিষেক অনুষ্ঠানে বক্তব্য রাখছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার ( ছবি : দৈনিক অধিকার )

একটি দেশের সার্বিক উন্নয়ন এবং সরকারকে গঠনমুলক ভুমিকা পালনে দিক নির্দেশনা দিতে সাংবাদিকদের ভুমিকা অত্যন্ত গুরুত্বপূর্ন বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

সোমবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে নওগাঁ জেলা প্রেস ক্লাবের ২০১৯ সালের জন্য নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী আরও বলেন, পর পর দুই ধাপে আওয়ামী লীগের সরকার পরিচালনায় দেশের অনেক উন্নয়ন সাধিত হয়েছে। সেই ধারাবাহিকতা রক্ষায় পুনরায় তৃতীয়বারের মতো আওয়ামী লীগকে আবারও দেশ পরিচালনার দায়িত্ব দিয়েছেন জনগন। দেশ এবং সরকারের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র এখনও অব্যাহত রয়েছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশকে আরও এগিয়ে নিতে সাংবাদিকদের সহযোগিতার প্রতি আহবান জানান তিনি।

নওগাঁ জেলা প্রেস ক্লাব চত্বরে আয়োজিত এই অভিষেক অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি মো. নবির উদ্দিন। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মো. মিজানুর রহমান, পুলিশ সুপার মো. ইকবাল হোসেন এবং জেলা প্রেস ক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান মো. হারুন-অল-রশিদসহ আরও অনেকে।

ওডি/এসএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড