• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীর নেতৃত্বে সামগ্রিক অর্থেই এগিয়ে চলেছে দেশ : অর্থমন্ত্রী

  অধিকার ডেস্ক    ২৬ মার্চ ২০১৯, ২২:০৩

অর্থমন্ত্রী
অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। (ছবি : সংগৃহীত)

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, জাতির পিতা দেশের স্বাধীনতা এনে দিয়েছেন। তার স্বপ্নের সোনার বাংলা গড়তে দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে দেশ সামগ্রিক অর্থেই এগিয়ে চলেছে। এজন্য আমাদের নানা পদক্ষেপ নিতে হবে, দেশকে সুন্দর করে সাজাতে হবে। তবে সবার আগে দুর্নীতি রুখতে হবে।

মঙ্গলবার (২৬ মার্চ) বিকালে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সেখানে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পরিবারবর্গ ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সবাইকে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করার আহ্বান জানিয়ে অর্থমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী ঘোষিত দুর্নীতিতে জিরো টলারেন্স নীতি আমাদের সকলের বিশ্বাস রাখতে হবে। সততা, নিষ্ঠা ও দায়িত্বশীলতার সঙ্গে আমাদের কাজ করতে হবে। ঘুষ-দুর্নীতি এ দুটি অপরাধ থেকে দেশকে মুক্ত করার দৃঢ় প্রতিজ্ঞা করছি। আমাদের নবীজি ঘুষ-দুর্নীতি পছন্দ করতেন না। আমাদের সবার উচিত প্রিয় নবীর পথ অনুসরণ করা।

তিনি বলেন, আপনাদের কাছে এলাকার সন্তান হিসেবে, পরিবারের একজন হিসেবে আমার অনুরোধ- আসুন দুর্নীতিকে না বলি। আমরা এই সদর দক্ষিণ উপজেলা থেকেই আজ শুরু করলাম, আর এভাবেই আমরা পুরো দেশকে সাজাব।

আ হ ম মুস্তফা কামাল বলেন, উন্নয়নের মহাসড়কে ওঠার কথা অনেক আগে থেকেই সর্বমহলে উচ্চারিত হয়ে আসছে। আমরা যদি আজেকের সংবাদপত্র বা টিভি নিউজগুলো দেখি- তাহলে দেখব যে কতগুলো নজির স্থাপন করেছি আমরা। বাংলাদেশের অগ্রগতি এখন আর শুধু মুখের কথা নয়। সমগ্র বিশ্ব আর আন্তর্জাতিক সংস্থাগুলো স্বীকৃতি দিয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারোয়ার, ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা রূপালী মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড