• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হজ নিবন্ধনের সময়সীমা আরেক দফায় এক সপ্তাহ বাড়লো

  অধিকার ডেস্ক

২১ মার্চ ২০১৯, ২২:২০
হজ নিবন্ধন
ফাইল ছবি

সরকারি ও বেসরকারি উভয় ব্যবস্থাপনায় হজ নিবন্ধনের সময়সীমা সাত দিন বাড়িয়ে আগামী ২৮ মার্চ পর্যন্ত করা হয়েছে। সরকারি ব্যবস্থাপনার হজযাত্রীদের নিবন্ধন করার জন্য প্রাক-নিবন্ধনের ক্রমিক নম্বর ২২৭৬৫ থেকে পরবর্তীতে প্রাক-নিবন্ধনকৃত ব্যক্তিদের আগামী ২৮ মার্চ পর্যন্ত নিবন্ধনের জন্য আহ্বান করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) ধর্ম মন্ত্রণালয়ের সহকারী সচিব এসএম মনিরুজ্জামানের সই করা এক বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ২০১৯ সালে সরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীদের কোটা এখনও খালি আছে; ইতোপূর্বে আহ্বানকৃত ২২৭৬৪ ক্রমিকের মধ্যে যারা কোনো কারণে নিবন্ধন করতে পারেননি তাদের মধ্যে ২০১৯ সালে হজ পালনে আগ্রহী ব্যক্তিদের পরিচালক, অফিস ঢাকা বরাবর লিখিত আবেদন অথবা ই-মেইল করে জানানোর জন্য অনুরোধ করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, নির্ধারিত সময়ে পাসপোর্ট ভেরিফিকেশনের সুবিধার্থে নিবন্ধন ইচ্ছুক সবাইকে আগামী ২৭ মার্চের পূর্বে পাসপোর্ট জমা দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

ধর্ম মন্ত্রণালয়ের উন্নয়ন বিজ্ঞপ্তিতে বেসরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীদের নিবন্ধন করার জন্য ধর্ম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক গত ১০ মার্চ জারিকৃত বিজ্ঞপ্তিতে সময়সীমা ২১ মার্চের পরিবর্তে আগামী ২৮ মার্চ পর্যন্ত বর্ধিত করা হয়েছে তবে নির্ধারিত সময়ে পাসপোর্ট ভেরিফিকেশনের জন্য আগামী ২৭ মার্চের আগেই পাসপোর্ট জমা দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড