• শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

সুপ্রভাত-জাবালে নূরের বাস চলাচল বন্ধের ঘোষণা বিআরটিএর

  অধিকার ডেস্ক

২০ মার্চ ২০১৯, ২২:৫৪
সুপ্রভাত-জাবালে নূরে
ছবি : সংগৃহীত

সু-প্রভাত প্রাইভেট লিমিটেড ও নূর পরিবহন লিমিটেডের সব বাস ও মিনিবাস চলাচল আজ বুধবার (২০ মার্চ) থেকে বন্ধ ঘোষণা করেছে বিআরটিএ।

ঢাকা মহানগরীর (রুট নম্বর ১৩৮) উত্তরা রানিগঞ্জ থেকে সদরঘাটে চলাচল করতো সু-প্রভাত প্রাইভেট লিমিটেড। অন্যদিকে মহানগরীর (রুট নম্বর ১৮৪) বসিলা থেকে আব্দুল্লাহপুর চলাচল করতো জাবালে নূর পরিবহন লিমিটেডের সব বাস ও মিনিবাস। পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত সু-প্রভাত ও জাবালে নূর পরিবহনের সব বাস ও মিনিবাস চলাচল বন্ধ থাকবে।

মোটরযান অধ্যাদেশ, ১৯৮৩ এর ৭২ ধারা মোতাবেক এ আদেশ জারি করা হয়েছে বলে বিআরটিএর উপপরিচালক (ইঞ্জিনিয়ার) শফিকুজ্জামান ভূঞার সই করা এক পত্রে বিষয়টি জানানো হয়েছে।

এছাড়া আগামী তিন কর্মদিবসের মধ্যে মহানগরীতে চলাচলরত সু-প্রভাত প্রাইভেট লিমিটেডের এবং জাবালে নূর পরিবহন লিমিটেডের সব বাস ও মিনিবাসের সব কাগজপত্র (রেজিস্ট্রেশন সনদপত্র, ফিটনেস সনদপত্র, রুট পারমিট, ট্র্যাক্স টোকেন, ইন্স্যুরেন্স ইত্যাদি) ঢাকা বিভাগের বিআরটিএর উপপরিচালক (ইঞ্জিনিয়ার) ও সদস্য সচিব ঢাকা মেট্রো আঞ্চলিক পরিবহন কমিটি শফিকুজ্জামান ভূঞার কাছে দাখিল করতে নির্দেশ দেওয়া হয়েছে।

সুপ্রভাত-জাবালে নূরের দাখিলকৃত কাগজপত্র বিআরটিএ ও ঢাকা মেট্রোপলিটন পুলিশ কর্তৃক পরীক্ষা-নিরীক্ষা করে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড