• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আবরারের নামে ফুটওভার ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন

  অধিকার ডেস্ক    ২০ মার্চ ২০১৯, ১১:৫৬

মেয়র আতিকুল
আবরারের নামে ফুটওভার ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন

রাজধানীর বসুন্ধরা গেট এলাকায় সুপ্রভাত পরিবহনের বাস চাপায় বিইউপি শিক্ষার্থী আবরার আহম্মেদ চৌধুরী নিহতের ঘটনায় সড়ক অবরোধ করে আন্দোলন করছে শিক্ষার্থীরা। দ্বিতীয় দিনের মতো তারা এ সড়ক অবরোধ কর্মসূচি শুরু করে।

এ সময়, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম সুপ্রভাত পরিবহন বাসের চাপায় বিইউপি শিক্ষার্থী আবরার আহম্মেদ চৌধুরীর নামে ফুটওভার ব্রীজের উদ্বোধন করেন।

বুধবার (২০ মার্চ) সকালে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম এই ফুটওভার ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

বিক্ষোভরত শিক্ষার্থীদের ক্লাশে ফেরার আহ্বান জানিয়ে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেন, নিরাপদ সড়ক আমাদের সবার দাবি। প্রধানমন্ত্রী এটির ব্যাপারে সর্বাত্মক ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন। আমরা এ বিষয়ে কাজ করছি। আজকেই আমরা একটি মিটিংয়ে বসব। যত দ্রুত সম্ভব আমরা সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনব।

তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় আবরার আহমেদের নিহতের ঘটনায় দায়ী চালক ও হেলপারের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে এবং শিক্ষার্থীদের সব দাবি মেনে নেওয়া হবে।

এ সময় শিক্ষার্থীদের আন্দোলনকে যৌক্তিক দাবি করে ডিএমপি কমিশনার বলেন, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সুস্থ হয়ে দেশে ফিরলে সড়কে শৃঙ্খলা ফেরাতে আরও উদ্যোগ গ্রহণ করা হবে।

এছাড়া সড়কে কোথায় কোথায় ফুটওভার ব্রীজ স্থাপন করা হবে সেটাও পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে বলেও জানান তিনি।

এ সময় তিনিও আন্দোলনরত শিক্ষার্থীদের ক্লাশে ফেরার আহ্বান জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড