• শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

বিকালে গণভবনে যাচ্ছেন ডাকসু নেতারা

  অধিকার ডেস্ক ১৬ মার্চ ২০১৯, ১০:২৬

প্রধানমন্ত্রী-নুরু
ছবি : সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদের নবনির্বাচিত নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করবেন। আজ শনিবার (১৬ মার্চ) বিকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

গত সোমবার (১১ মার্চ) অনুষ্ঠিত ডাকসু ও হল সংসদ নির্বাচনে কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেওয়া বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক নুরুল হক নূর ভিপি (সহসভাপতি) হিসেবে নির্বাচিত হয়েছেন। অপরদিকে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ডাকসুর জিএস (সাধারণ সম্পাদক) পদে জয়লাভ করেছেন।

ডাকসুর সহসভাপতি (ভিপি) ও সমাজ সেবা সম্পাদক পদ ছাড়া ২৫ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির বাকি সবগুলো পদে ছাত্রলীগ মনোনীত সম্মিলিত প্রার্থীরা নির্বাচিত হয়েছে। ডাকসু নির্বাচনের ইতিহাসে প্রথমবারের মতো এ ভোটে সরকারি দলের ছাত্র সংগঠন অধিকাংশ পদে (২৩ পদ) বিজয়ী হয়েছেন।

এদিকে ডাকসু নির্বাচিতদের প্রধানমন্ত্রীর গণভবনে আমন্ত্রণে প্রথমে যাবেন কি যাবেন না -এ বিষয়ে দ্বিধা থাকলেও শেষ পর্যন্ত গণভবনে যাচ্ছেন বলে জানিয়েছেন ডাকসুর নতুন ভিপি নুরুল হক নূর।

শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যায় সংবাদ মাধ্যমকে নুরুল হক নূর বলেন, ‘প্রধানমন্ত্রী আমাদের আমন্ত্রণ জানিয়েছেন। আমাদের যাওয়া উচিত। আমি বলেছিলাম, আমরা সবার সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেব, গণভবনে যাব কি-না? এখন সবাই সম্মতি দিয়েছে। আমরা আগামীকাল (শনিবার) গণভবনে যাচ্ছি।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড