• শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

গণভবনে যাচ্ছেন ডাকসু নেতারা

  অধিকার ডেস্ক    ১৫ মার্চ ২০১৯, ০০:৫৫

শেখ হাসিনা
নুরুল হক নুর ও গোলাম রাব্বানী। (ছবি : সংগৃহীত)

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) এবং হল সংসদের নির্বাচনে বিজয়ী ছাত্র নেতাদের সঙ্গে দেখা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচিত নেতারা শনিবার (১৬ মার্চ) বিকালে গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে বৃহস্পতিবার (১৪ মার্চ) খবরটি জানা গেছে। সূত্র বলছে, প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে দেখা করতে যাবেন ২৮ বছর পর ডাকসুর ভিপি পদে নির্বাচিত নুরুল হক নুরসহ নির্বাচিত সকল ছাত্রনেতা।

ক্ষমতাসীন দলের ছাত্রসংগঠন ছাত্রলীগের নেতাকর্মীরা ২৮ বছর পর হওয়া এই নির্বাচনে ভাইস প্রেসিডেন্ট (ভিপি) ও সম্পাদকীয় একটি পদ ছাড়া ডাকসুর ২৫ টি পদের মধ্যে ২৩ টিতেই জয়লাভ করেছে ।

তবে সংগঠনটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে পরাজিত করে ভিপি পদে নির্বাচিত হন কোটা সংস্কার আন্দোলনের নেতা বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগের শিক্ষার্থী নুরুল হক নুর।

ভিপি নুর প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার বিষয়ে বলেন, ‘শনিবার গণভবনে দেখা করতে যাওয়ার বিষয়টি আমি শুনেছি। তবে এখনও অফিশিয়ালি কোনো কিছু শুনিনি। আমন্ত্রণ পেলে অবশ্যই যাবো। কারণ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সবার প্রধানমন্ত্রী। তিনি ডাকলে আমি অবশ্যই উনার সঙ্গে দেখা করতে যাবো।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড