• শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

যুব সমাজকে ধ্বংস করতে মাদকই যথেষ্ট : স্বরাষ্ট্রমন্ত্রী 

  চট্টগ্রাম প্রতিনিধি ১৪ মার্চ ২০১৯, ২২:৩০

স্বরাষ্ট্রমন্ত্রী
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল (ছবি : সংগৃহীত)

মাদকের ভয়াবহতা উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, দেশের যুব সমাজকে ধ্বংস করার জন্য মাদকই যথেষ্ট। মাদক এমনি একটি রোগ যা একবার প্রবেশ করলে ধ্বংস অনিবার্য। কাজেই মাদক ও জঙ্গিবাদ নির্মূলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

চট্টগ্রামের রাউজানে বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স ঘোষণা করেছেন। যারা মাদক সেবন করবে ও বিক্রি করবে তাদের কোন ছাড় দেয়া হবে না। একই সঙ্গে জঙ্গিবাদ সম্পর্কে আমাদের সচেতন হতে হবে। পিতা-মাতাকে তার সন্তানের প্রতি নজর রাখতে হবে। তার সন্তান কোথায় যায় না যায়, সে বিষয়ে খবর রাখতে হবে। জঙ্গিবাদ যারা ঘটায় তারা দেশের শত্রু। দেশের উন্নয়ন হোক তারা চায় না। মাদক ব্যবসা ছেড়ে দেন, অন্য ব্যবসা আছে সেগুলো করেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। চট্টগ্রামের রাউজান উপজেলা প্রশাসনের উদ্যোগে দুপুরে আয়োজিত রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন রেজার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খোন্দকার গোলাম ফারুক, চট্টগ্রাম পুলিশ সুপার নুরে আলম মিনা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাশহুদুল কবীর, অতিরিক্ত পুলিশ সুপার মসিহুদ্দৌলা রেজা, রাউজান উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল। 

এর আগে সকালে স্বরাষ্ট্রমন্ত্রী রাউজান কলেজের পাশে মাস্টারদা সূর্য সেনের প্রতি শ্রদ্ধা নিবেদন এবং মাস্টারদা সূর্য সেন মেমোরিয়াল ও পাঠাগার পরিদর্শন করেন। পরে রাউজান থানা ভবন, পূর্বগুজরা পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্র, আওয়ামী লীগের স্থায়ী কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড