• সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

ওসির বিরুদ্ধে নিউজ করায় মামলা করলো স্বেচ্ছাসেবক লীগ নেতা 

  নিজস্ব প্রতিবেদক ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৩

ওসির দুর্নীতি
ছবি : সংগৃহীত

ঢাকার নবাবগঞ্জের ওসি মোস্তফা কামালের অবৈধ সম্পদ অর্জন নিয়ে সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনের জেরে পাঁচ সাংবাদিকের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় নবাবগঞ্জ থানায় মামলাটি করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. পলাশ মিয়া।

সংক্ষুব্ধ ব্যক্তি ছাড়া অন্য কেউ মামলা করতে পারে কি না, জানতে চাইলে ব্যারিস্টার মৌসুমী কবিতা বলেন, ‘আসলে মামলার কপি না দেখলে বলা যায় না, তবে নিশ্চয়ই তিনি মামলার গ্রাউন্ডে এমন কিছু উল্লেখ করেছেন যাতে মামলা নেয়া হয়েছে। তবে অনেকে একটু বিখ্যাত হওয়ার জন্যেও অন্যের বিষয়ে মামলা করে থাকে।’

মামলায় দৈনিক যুগান্তরের নবাবগঞ্জ প্রতিনিধি আজহারুল হক, কেরানীগঞ্জ প্রতিনিধি আবু জাফর, আশুলিয়া প্রতিনিধি মো. মেহেদী হাসান মিঠু, ধামরাই প্রতিনিধি শামীম খান এবং গোপালগঞ্জ প্রতিনিধি এসএম হুমায়ুন কবীরকে আসামি করা হয়েছে।

মামলার পর যুগান্তরের কেরানীগঞ্জ প্রতিনিধি আবু জাফরকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তাকে গ্রেফতার করে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতার হওয়ার পর থেকেই তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে। তবে তার ব্যবহৃত মোটরসাইকেলটি থানা প্রাঙ্গণে রয়েছে বলে স্বজনরা জানিয়েছেন।

আবু জাফরের স্ত্রী ফাতিমা আক্তার পপি জানান, মঙ্গলবার বিকাল থেকে তার স্বামীর কোনো খোঁজ পাচ্ছিলেন না। তার মুঠোফোনটি বন্ধ রয়েছে। পরে তিনি থানায় জিডি করতে যান। কিন্তু পুলিশ জিডি নিতে অস্বীকৃতি জানায়। এরপর বেরিয়ে আসার সময় থানা প্রাঙ্গণে দেখেন স্বামীর মোটরসাইকেলটি রাখা আছে।

পরে পুলিশ ও স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত হন পপি।

এ বিষয়ে দৈনিক অধিকারের পক্ষ থেকে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি শাহ জামানের মুঠোফোনে (01713373333) যোগাযোগ করা হলেও উনি কল রিসিভ করেন নি, পরে ক্ষুদে বার্তায় আটক সাংবাদিকের অবস্থান জানতে চাওয়া হয়, তবে কোন জবাব পাওয়া যায়নি।

ওডি/ এজেড

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড