• রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫  |   ১৯ °সে
  • বেটা ভার্সন

তদন্তে সত্যতা মিলেছে, দুই পুলিশের বিরুদ্ধে ধর্ষণ মামলা

  অধিকার ডেস্ক    ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০২:৫৪

মামলা
দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে থানায় মামলা (ছবি- সংগৃহীত)

তরুণীকে আটকে রেখে ধর্ষণ ও জোরপূর্বক ইয়াবা সেবন করানোর ঘটনায় মানিকগঞ্জের সাটুরিয়া থানার দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

সোমবার (১১ ফেব্রুয়ারি) রাতে সাটুরিয়া থানায় মামলাটি দায়ের করেন নির্যাতনের শিকার ওই তরুণী। মামলায় অভিযুক্তরা হলেন, সাটুরিয়া থানার এসআই সেকেন্দার হোসেন ও মাজহারুল ইসলাম।

এদিকে রোববার (১০ ফেব্রুয়ারি) জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামীমের কাছে দুই পুলিশ কর্তকর্তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন ওই তরুণী। এ ঘটনায় তাৎক্ষণিক পুলিশের সেই কর্মকর্তাদের থানা থেকে প্রত্যাহার করে দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয় ।

তদন্ত কর্মকর্তা হাফিজুর রহমান জানান, তরুণীর করা অভিযোগের প্রাথমিক তদন্তে সত্যতা পাওয়া গেছে। 

তিনি আরও বলেন, এ বিষয়ে সাটুরিয়া থানায় মামলা হয়েছে। এটি তদন্ত করবেন সে থানার (ওসি তদন্ত) আবুল কালাম আজাদ। ধর্ষণের অভিযোগ প্রমাণের জন্য ওই তরুণীর মেডিকেল টেস্ট করা হবে।

লিখিত অভিযোগে জানা যায়, সাটুরিয়া থানার এসআই সেকেন্দারের কাছে তিন লাখ টাকা পেতেন ওই তরুণীর খালা। পরে গত বুধবার পাওনা টাকা আদায়ে তাকে নিয়ে থানায় যায় তারা খালা। সে সময় এসআই সেকেন্দার তাদেরকে নিয়ে তার বাংলোতে যান। এর কিছুক্ষণ পর সেখানে থানার এএসআই মাজহারুল ইসলাম যান। পরে তরুণী ও তার খালাকে আটকে রাখে পুলিশের এ দুই কর্মকর্তা। শেষে সেই তরুণীকে ইয়াবা সেবন করিয়ে একাধিকবার ধর্ষণ করে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড