• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীর ৭ কোচিং সেন্টার সিলগালা : ১৮ জনকে কারাদণ্ড

  অধিকার ডেস্ক    ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৪০

কারাদণ্ড
ছবি : প্রতীকী

রাজধানীর ফার্মগেট ও ধানমন্ডি এলাকায় অবৈধভাবে কোচিং সেন্টার পরিচালনার দায়ে সাতটি প্রতিষ্ঠান সিলগালাসহ ১৮ জনকে জরিমানা ও কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়।

সিলগালা কোচিং সেন্টারগুলো হল- ঝিগাতলার নবদিগন্ত একাডেমিক কেয়ার, অনন্য ড্রিমস অ্যান্ড ক্রিয়েটিভিটি, জয়যাত্রা, ব্লেইজ, সিটি কলেজ সংলগ্ন উদয় কোচিং সেন্টার এবং ফার্মগেটের সবিডিক কোচিং সেন্টার ও মেবস কোচিং সেন্টার।

আরও পড়ুন- দুই ছাত্রকে হাত-পা বেঁধে পেটালেন মাদরাসা শিক্ষক

র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার আলম জানান, এ অভিযানে কোচিং সেন্টারগুলোতে সিলগালা করার পাশাপাশি অনন্য ড্রিমস অ্যান্ড ক্রিয়েটিভিটি কোচিং সেন্টারের রেজাউল হাসান ইমন, নবদিগন্ত একাডেমিক কেয়ার প্রতিষ্ঠানের মো. সজীব খান, ব্লেইজ কোচিং সেন্টারের সাইফুল ইসলাম, ইয়াসিন আরাফাত ও মাসরুর ওয়াহেদ, জয়যাত্রা কোচিং সেন্টারের কে এম নুরুল হাসান, মুফিদুল আলম, রফিকুল ইসলাম, রাকিবুল ইসলাম ও জসিম- এদের প্রত্যেককে এক হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তাছাড়া উদয় কোচিং সেন্টার, সবিডিক কোচিং সেন্টার এবং মেবস কোচিং সেন্টারের ৮ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে। এদের মধ্যে মো. মাঈন উদ্দিন চৌধুরী, সাব্বির হোসেন, পার্থ রায়, মো. শরিফ, কামরুল হাসান, নুর আলম ও রাজ সরকারকে এক মাসের এবং হৃতিক দেবনাথকে ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, অবৈধ কোচিং সেন্টারের বিরুদ্ধে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলমান থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড