• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ হাসিনার আলোয় আমরা আলোকিত : সাংসদ বাবু

  নিজস্ব প্রতিবেদক

১৭ জানুয়ারি ২০১৯, ২২:৫৪
নজরুল ইসলাম বাবু
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে নজরুল ইসলাম বাবু (ছবি : দৈনিক অধিকার)

বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার আলোয় আমরা আলোকিত উল্লেখ করে নারায়ণগঞ্জ-২ আসনের এমপি আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেছেন, ‘এই বাংলাদেশ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আরও আলোকিত হক। যেমনটা আজকের সন্ধ্যাটা আলোকিত হয়েছে।’

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের জয়নুল গ্যালারীতে ৩ দিনব্যাপী এক আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব একথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সের কথা স্মরণ করিয়ে দিয়ে আলহাজ্ব নজরুল ইসলাম বাবু যুব সমাজের অগ্রগতির বাসনা কামনা করে অনুষ্ঠানের আয়োজকদের স্বাগত জানান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

সাংসদ বাবু বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার পাশে থেকে আমাদের শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি আমাদের শিক্ষামন্ত্রানালয়ের সুশৃঙ্খল ভাবে সাজাবে এ আশা নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি।'

‘এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, এগিয়ে যাবে বাংলাদেশ, বাংলাদেশ হবে পৃথিবীর আলোকবর্তিকা’ এই বলে তিনি বক্তব্য শেষ করেন।

পাখি বিশেষজ্ঞ ও আলোকচিত্রী ইনাম আল হকের সভাপতিত্বে এছারাও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন ও চারুকলা অনুষদের ডিন অধ্যাপক নিসার হোসেন।

'ভ্রমণ ও সুস্থ সাংস্কৃতিক চর্চায় দূর হবে মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদের আগ্রাসন' স্লোগানকে সামনে রেখে আলোকচিত্র সাংবাদিক আহমেদ পিপুল, আলোকচিত্র শিল্পী ও বিশ্বপর্যটক তানভীর অপুর আলোকচিত্র "দেশ-বিদেশ" নামে ৩ দিনব্যাপী এ প্রদর্শনীর আয়োজন করা হয়। প্রদর্শনীটি ১৮ থেকে ১৯ জানুয়ারি পর্যন্ত বিকাল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড