• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

হেলমেট ছাড়া সড়কে পলক, কাদের বললেন 'অনুতপ্ত'

  অধিকার ডেস্ক    ১০ জানুয়ারি ২০১৯, ১৬:২৩

ওবায়দুল কাদের
জুনাইদ আহমেদ পলক ও ওবায়দুল কাদের (ছবি : সম্পাদিত)

হেলমেট ছাড়া মোটরসাইকেলে চড়ে প্রথম দিন অফিসে আসেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। মোটরসাইকেলে চড়ার ছবিও তিনি ফেসবুকে দেন। ছবিতে দেখা যায় তার মাথায় হেলমেট নেই। এ ঘটনায় বিতর্ক সৃষ্টি হয়।

এ দিকে, বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, হেলমেট ছাড়া মোটরসাইকেলে চলাচল করায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক অনুতপ্ত।

কোনো কোনো ভিআইপি সড়কে নিয়ম মানেন না। নতুন মন্ত্রিসভার একজন সদস্য নিজেই মোটরসাইকেলে হেলমেট ছাড়া ছবি পোস্ট করেছেন। ফেসবুকে- এর প্রেক্ষিতে ওবায়দুল কাদের ওবায়দুল কাদের বলেন, ‘আমি তাকে জিজ্ঞেস করেছি, হি এক্সপ্রেস হিজ রিগ্রেট ফর ইট (ওই ঘটনায় সে অনুতপ্ত)। সে বলেছে যে, সে ভুল করেছে, আমি আর রিপিট করব না (এমন কাজ আর করবেন না)। এ কথাটা সে খুব খোলা মনে আমার কাছে স্বীকার করেছে, সে আমাদের মন্ত্রী। হি রিগ্রেট এক্সপ্রেস, এরপর তো আমি কিছু বলব না। সে তো বলেনি, সে সঠিক করেছে।’

উল্লেখ্য, গত ৮ জুলাই নতুন মন্ত্রিসভায় নিয়োগ পাওয়ার পর মোটরসাইকেলে প্রথম অফিসে আসেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড