• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীসহ নতুন মন্ত্রিসভাকে ইবি উপাচার্যের অভিনন্দন

  ইবি প্রতিনিধি

০৭ জানুয়ারি ২০১৯, ২২:৩৩
মন্ত্রীসভা
নতুন মন্ত্রীসভা (ছবি : সংগৃহীত)

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী হিসেবে টানা তৃতীয় মেয়াদে এবং চতুর্থ বারের মতো শপথ গ্রহণ করায় আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাসহ নতুন মন্ত্রিসভার সদস্যদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য প্রফেসর ড. মো. হারুন-উর-রশিদ আসকারী।

প্রেরিত এক অভিনন্দন বার্তায় উপাচার্য বলেন, ৪৭ সদস্য বিশিষ্ট নব গঠিত মন্ত্রিসভা সুবিন্যস্ত, সুসমন্বিত এবং সুদক্ষ। বাংলাদেশের ১৬ কোটি মানুষের অবিসংবাদিত নেতা এবং সমকালের শ্রেষ্ঠ রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার চৌকস ও গতিশীল নেতৃত্বে বাংলাদেশের চলমান উন্নয়ন প্রক্রিয়া আরও বেগবান হবে বলে আমি গভীরভাবে আশাবাদী।

অপর পৃথক পৃথক অভিনন্দন বার্তায়, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী হিসেবে চতুর্থ বারের মতো শপথ গ্রহণ করায় আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাসহ নতুন মন্ত্রীসভার সকল সদস্যকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. শাহিনুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড. মো. সেলিম তোহা।

প্রেরিত অভিনন্দন বার্তায় তাঁরা বলেন, বাংলাদেশের ইতিহাসে নবগঠিত মন্ত্রিসভা গুরুত্বপূর্ণ এই জন্য যে, এই সরকারের সময়ই আমরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎযাপন করবো। সে কারণে বাংলাদেশের মানুষের প্রত্যাশাও বিগত দিনের সকল সরকারের চেয়ে এই সরকারের নিকট সর্বাধিক।

তাঁরা বলেন, এই সরকারের সবচেয়ে বড় চ্যালেঞ্জ যেটি সেটি হলো, সুশাসন, অসাম্প্রদায়িক বাংলাদেশ, নারীর ক্ষমতায়ন, সংখ্যালঘুদের স্বার্থ সংরক্ষণে আরও বেশি আন্তরিক হয়ে ২০৪১ সালে উন্নত বাংলাদেশ বিনির্মাণের অগ্রযাত্রাকে আরও বেশি বিকাশ করা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড