• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজ গোপালগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা

  অধিকার ডেস্ক

১২ ডিসেম্বর ২০১৮, ০৫:৩৬
শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফাইল ছবি)

দুই দিনের সফরে আজ বুধবার (১২ ডিসেম্বর) গোপালগঞ্জ যাচ্ছেন ক্ষমতাশীন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন তিনি।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) দলের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। রাজধানী ঢাকায় ফিরে আসার পথে মোট ৬টি কর্মসূচিতে অংশ নেবেন প্রধানমন্ত্রী।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ১২ ডিসেম্বর (বুধবার) দুই দিনের সফরে গোপালগঞ্জ যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সফরকালে তিনি গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও মাজার জিয়ারত করবেন। এরপর টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের নির্বাচনী প্রচারণা কার্যক্রমে যোগ দেবেন তিনি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামীকাল বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সড়ক পথে ঢাকায় ফিরবেন শেখ হাসিনা। ফেরার পথে ৬টি কর্মসূচিতে অংশ নেবেন তিনি।

সেই ৬টি কর্মসূচি হলো-

১. ফরিদপুর জেলার ভাঙ্গার মোড় এলাকায় ও ২. ফরিদপুরের মোড় এলাকায় নির্বাচনী গণসংযোগ কর্মসূচিতে অংশগ্রহণ করবেন প্রধানমন্ত্রী। ৩. রাজবাড়ী রাস্তার মোড়ে, ৪. মানিকগঞ্জ পৌরসভা এলাকায়, ৫. ধামরাই রাবেয়া মেডিকেল কলেজ হাসাপাতাল প্রাঙ্গণে, ৬. সাভার জলেশ্বর ৫নং ওয়ার্ড এলাকায় নির্বাচনী জনসভায় যোগ দেবেন তিনি।

এরপর ঢাকায় ফিরে আসবেন আওয়ামী লীগ সভানেত্রী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড