• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অরিত্রির আত্মহত্যা : জামিনে মুক্তি শিক্ষক হাসনা হেনার

  অধিকার ডেস্ক    ১১ ডিসেম্বর ২০১৮, ০৯:৪১

জামিন
জামিনে মুক্তি পেলেন শিক্ষক হাসনা হেনা

ভিকারুননিসা স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রির আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত প্রভাতী শাখার শিক্ষক হাসনা হেনাকে জামিনে মুক্তি দেওয়া হয়েছে। সোমবার (১০ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন হাসনা হেনার সহকর্মী ভিকারুননিসার সিনিয়র শিক্ষক মুসতারী সুলতানা। গণমাধ্যমকে তিনি জানান, আদালত হাসনা হেনা আপার জামিন মঞ্জুর করে সোমবার তাকে কারাগার থেকে জামিনে মুক্তি দেওয়া হয়েছে।

রবিবার (৯ ডিসেম্বর) পাঁচ হাজার টাকা মুচলেকায় ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লাহ এ জামিন মঞ্জুর করেন।

এর আগে বুধবার (৫ ডিসেম্বর) রাত ১১টার দিকে রাজধানীর উত্তরার একটি হোটেল থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল।

প্রসঙ্গত, সোমবার (৩ ডিসেম্বর) দুপুরে স্কুলে শিক্ষকদের সামনে বাবার অপমান সইতে না পেরে রাজধানীর শান্তিনগরের নিজ বাসায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে নবম শ্রেণির ছাত্রী অরিত্রি। মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মঙ্গলবার রাতে রাজধানীর পল্টন থানায় ‘আত্মহত্যার প্ররোচনাকারী' হিসেবে অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, প্রভাতী শাখার প্রধান জিনাত আক্তার ও শ্রেণি শিক্ষিকা হাসনা হেনাকে আসামি করে তাদের বিরুদ্ধে মামলা করেন অরিত্রির বাবা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড