• সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

ধানমন্ডিতে নেতাকর্মীদের ভিড় : যান চলাচল স্থবির

  নিজস্ব প্রতিবেদক ০৯ নভেম্বর ২০১৮, ১৫:৪০

আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের ভিড়
আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের ভিড় (ছবি : দৈনিক অধিকার)

মনোনয়ন সংগ্রহকে কেন্দ্র করে বেলা বাড়তে থাকার সাথে সাথে রাজধানীর ধানমন্ডি জুড়ে তীব্র যানজট। যান চলাচল স্বাভাবিক থাকলেও মনোনয়ন প্রত্যাশী নেতা ও কর্মীদের পদচারণায় প্রায় স্থবির যাতায়াত।

শুক্রবার (৯ নভেম্বর) সকাল ৮টা থেকে নেতাকর্মীরা আসতে শুরু করে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ধানমন্ডিস্থ কার্যালয়ে। কার্যালয়ের ভেতরের পরিস্থিতি সামাল দিতে পুলিশ কার্যালয়ের মূলফটকসহ ঢোকার দ্বিতীয় ফটকও বন্ধ করে রেখেছে।

মোহাম্মদপুর শঙ্কর প্লাজা থেকে জিগাতলা বাসস্টপ পর্যন্ত নেতাকর্মীরা রাজপথে অবস্থান করতে দেখা যায়।

মিছিলে মিছিলে সভানেত্রীর দলীয় কার্যালয়ে আসছে নেতাকর্মীরা

এ সময় সভানেত্রীর কার্যালয়ের ভেতর থেকে প্রত্যেক প্রার্থীকে অবশ্যই ভোটার আইডি কার্ড সাথে রাখতে বলা হচ্ছে। প্রত্যেক প্রার্থীর সাথে ২ জন ভেতরে প্রবেশের অনুমতি দেয় হবে বলেও জানান কার্যালয়ের ভেতর থেকে। এ সময় সারাদেশ থেকে সর্বমোট ৪ হাজার জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করতে পারবেন বলেও জানানো হয়। এছাড়াও ৮ বিভাগের প্রার্থীদের জন্যে স্ব স্ব ৮টি আলাদা বুথ রাখা আছে। সেখান থেকেই সুশৃঙ্খল সারিবদ্ধভাবে নেতাকর্মীরা অবস্থান নেবেন।

ধানমন্ডিস্থ আওয়ামী লীগের কার্যালয়ের সামনে তীব্র যানজট

নিরাপত্তার কথা মাথায় রেখে কার্যালয়ের ভেতর থেকে নেতাকর্মীদের উদ্দেশে মাইকিং করে বলা হচ্ছে, প্রধান সড়কে অবস্থান নিয়ে যান চলাচলে বিঘ্ন না ঘটাতে। আজকের পরেও আগামী পাঁচ দিন মনোনয়ন সংগ্রহ করা যাবে।

নেতাকর্মীদের ভিড়ে ধানমন্ডিতে তীব্র যানজট

উল্লেখ্য, আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শুক্রবার সকাল থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ধনামন্ডিস্থ কার্যালয় থেকে নৌকার প্রার্থী প্রত্যাশীদের দেওয়া হচ্ছে দলীয় মনোনয়ন ফরম।

দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর পক্ষে ফরম সংগ্রহের মাধ্যমে যাত্রা শুরু হয় আওয়ামী লীগের আনুষ্ঠানিক মনোনয়ন ফরম বিক্রির। দলের সভাপতি শেখ হাসিনার পক্ষে ওবায়দুল কাদের এবং ড. শিরীন শারমিন চৌধুরীর পক্ষে মনোনয়নপত্র কিনেছেন আ স ম ফিরোজ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড