• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাতির স্বার্থে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে : পররাষ্ট্রমন্ত্রী 

  অধিকার ডেস্ক    ২৫ অক্টোবর ২০১৮, ১৮:৩৫

পররাষ্ট্রমন্ত্রী
পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী (ফাইল ছবি)

দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, ‘জাতির স্বার্থে আরও উন্নয়ন দরকার। আর সেটি করতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।’

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) সকালে খানসামার বালাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি ওই বিদ্যালয়ে প্রায় ২ কোটি ৮১ লাখ টাকা ব্যয়ে ৪তলা বিশিষ্ট একটি নতুন ভবনে ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

পররাষ্ট্রমন্ত্রী মন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। তার অসমাপ্ত কাজ সমাপ্ত করে দেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড় করাতে হবে।’

এ সময় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বালাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সুধীর চন্দ্র সরকার। এ সময় উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক এনামুল হক, ইউপি চেয়ারম্যান হাফিল হক এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন প্রমুখ।

এর আগে পররাষ্ট্রমন্ত্রী খানসামার গোয়ালডিহি বালিকা উচ্চ বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন এবং পরে পাকেরহাট ইসলামিয়া কামিল মাদরাসায় নব নির্মিত ভবন উদ্বোধন, বালাপাড়া জিপিএস থেকে পাঁচপীর মাদরাসা রাস্তা পাকারণের ভিত্তি প্রস্তর স্থাপন, বৃন্দারবাজার সংলগ্ন বেলান নদীর উপর ত্রাণের ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড