• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ হাসিনা যা বলেন- তাই করেন : স্বরাষ্ট্রমন্ত্রী

  শুভংকর পোদ্দার, হরিরামপুর (মানিকগঞ্জ)

২৩ জুলাই ২০২৩, ১০:৫৪
শেখ হাসিনা যা বলেন- তাই করেন : স্বরাষ্ট্রমন্ত্রী
বক্তব্য রাখছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল (ছবি : অধিকার)

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন- তাই করে দেখিয়ে দেন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে কোথা থেকে কোন জায়গায় নিয়ে এসেছেন। বঙ্গবন্ধুর একটির পর একটি স্বপ্ন তিনি পূরণ করে চলেছেন। তিনি যা বলেন, তাই করে দেখিয়ে দেন।

গতকাল শনিবার (২২ জুলাই) বিকালে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার নটাখোলা তদন্ত কেন্দ্রে ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুক্তিযুদ্ধে হরিরামপুরের হরিণা ক্যাম্প (তৎকালীন সিও অফিস) ও সুতালড়ী লঞ্চ আক্রমণের তাৎপর্যে নির্মিত হয়েছে ম্যুরালটি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, যে আমেরিকা একদিন বাংলাদেশকে বলেছিল তলাবিহীন ঝুড়ি, তাদেরই প্রেসিডেন্ট বলেছেন যদি উন্নয়ন দেখতে চাও, বাংলাদেশে যাও।

মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করে মন্ত্রী বলেন, বছরের পর বছর আন্দোলন হয়েছে। তারপরে মুক্তিযুদ্ধ। আমরা মুক্তিযোদ্ধারা দুঃসাহসিক ঘটনাগুলো ঘটিয়েছি। আমাদের কাছে কোনো অস্ত্র ছিল না। চলাচলের জন্য কোনো গাড়িও ছিল না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- টুরিস্ট পুলিশের অতিরিক্ত. হাবিবুর রহমান, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন, শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউর রহমান খান জানু।

এ সময় আরও উপস্থিত ছিলেন- হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রবসহ প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড