• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রামপুরায় মধ্যরাতে তরুণীকে হয়রানি, এএসআই বরখাস্ত

  নিজস্ব প্রতিবেদক

২৪ অক্টোবর ২০১৮, ১৬:৫৮
তরুণী
হেনস্তার শিকার ওই তরুণী

রাজধানীর রামপুরাতে গভীর রাতে চেকপোস্টে এক তরুণীকে হেনস্তা করার অভিযোগে ওই চেকপোস্টের টিম লিডার রামপুরা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইকবালকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া এই ঘটনার সময় উপস্থিত আরও চারজন পুলিশ কনস্টেবলকে শনাক্ত করা হয়েছে। তদন্তের পরিপ্রেক্ষিতে তাদের প্রত্যেকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ সদর দফতর।

বুধবার (২৪ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা।

সোহেল রানা জানান, ওই রাতে চেকপোস্টের টিম লিডার এএসআই ইকবালকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া শনাক্ত করা হয়েছে ঘটনার সময় উপস্থিত আরো চার কনস্টেবলকে। ডিএমপির খিলগাঁও জোনের সহকারী কমিশনারকে (এসি) প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তসাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সোমবার (২২ অক্টোবর) মধ্যরাতে রাজধানীর রামপুরা টিভি সেন্টার এলাকায় তল্লাশি করার নামে সিএনজিচালিত অটোরিকশার এক নারী যাত্রীকে হেনস্তা করেন কয়েকজন পুলিশ সদস্য। ওই সময় তরুণীর ব্যাগ তল্লাশী না করে তার মুখে লাইটের আলো ফেলে তার সঙ্গে পুলিশ বাকবিতণ্ডা করে। আর এসব ভিডিও করে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয় পুলিশ। ভিডিওটি পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড