• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেসক্লাবে সাবেক সহকর্মীদের সঙ্গে রাষ্ট্রপতির স্মৃতিচারণ

‘ভোগের রাজনীতি শিখিনি, ত্যাগের রাজনীতি শিখেছি’

  রাকিব হাসনাত, পাবনা

১৬ মে ২০২৩, ১৫:২৯
‘ভোগের রাজনীতি শিখিনি, ত্যাগের রাজনীতি শিখেছি’
প্রেসক্লাবে সাবেক সহকর্মীদের সঙ্গে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন চুপ্পু (ছবি : অধিকার)

কখনো ভোগের রাজনীতি শিখিনি, ত্যাগের রাজনীতি শিখেছি। তাইতো আজ আল্লাহ আমাকে এই চেয়ারে বসিয়েছেন বলে দাবি করেন সদ্য নির্বাচিত রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন চুপ্পু। চারদিনের সফরে দ্বিতীয়দিন আজ মঙ্গলবার (১৬ মে) সকাল সোয়া এগারোটায় পাবনা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে রাষ্ট্রপতি এ মন্তব্য করেন।

এদিন বেলা সোয়া এগারোটার দিকে রাষ্ট্রপতি পাবনা প্রেসক্লাবে এসে পৌঁছালে তাকে স্বাগত জানান প্রেসক্লাবের নেতৃবৃন্দ। পরে ক্লাবের ভিআইপি মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

সাবেক সহকর্মীদের সঙ্গে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন প্রেসক্লাবে তার নানা স্মৃতিময় দিনগুলোর কথা তুলে ধরেন। তিনি বলেছেন, আমি পাবনা প্রেসক্লাবের জীবন সদস্য এবং ২২তম সদস্য। আবার দেশেরও ২২তম রাষ্ট্রপতি। তিনি দৈনিক বাংলার বানীতে জেলা সংবাদদাতা হিসেবে কাজ করতাম। প্রেসক্লাবের খোলা ছাদে বসে সহকর্মীদের সাথে আড্ডা দিতাম।

এ সময় ছাত্র রাজনীতি করতে গিয়ে জেলে কাটানো দিনগুলোর কথাও উল্লেখ করেন রাষ্ট্রপতি।

প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে ও সম্পাদক সৈকত আফরোজ আসাদের সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মাছারাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি অঞ্জন চৌধুরী পিন্টু, প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, সাবেক সভাপতি শিক্ষাবিদ অধ্যক্ষ শিবজিত নাগ।

সভার শুরুতে প্রেসক্লাবের প্রয়াত সদস্যদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন এবং রাষ্ট্রপতিসহ দেশ জাতির মঙ্গল কামনায় মোনাজাত করা হয়।

এর আগে সকাল দশটায় রাষ্ট্রপতি পাবনা বিসিক শিল্প নগরীতে স্কয়ার সাইন্স অ্যান্ড লাইফ প্ল্যান্ট উদ্বোধন করেন। এদিন বিকালে সরকারি অ্যাডওয়ার্ড কলেজ মাঠে নাগরিক সংবর্ধনায় যোগ দেবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড