• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শহীদ মিনারে নায়ক ফারুকের প্রতি সর্বস্তরের শ্রদ্ধা নিবেদন

  নিজস্ব প্রতিবেদক

১৬ মে ২০২৩, ১৩:৩৬
শহীদ মিনারে নায়ক ফারুকের প্রতি সর্বস্তরের শ্রদ্ধা নিবেদন
কেন্দ্রীয় শহীদ মিনারে নায়ক ফারুকের প্রতি শ্রদ্ধা নিবেদন করছেন সর্বস্তরের জনগণ (ছবি : সংগৃহীত)

বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় নায়ক ‘মিয়া ভাই’ খ্যাত বীর মুক্তিযোদ্ধা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নিয়ে আসা হয়েছে। আজ মঙ্গলবার (১৬ মে) বেলা ১১টা ৪৫ মিনিটে উত্তরার বাসা থেকে মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নিয়ে আসা হয়।

এ সময় তাকে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্পিকারের পক্ষ থেকে শ্রদ্ধা জানানোসহ আওয়ামী লীগ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও সর্বস্তরের মানুষ শ্রদ্ধা জানায়। এদিন কেন্দ্রীয় শহীদ মিনারে সম্মিলিত সাংস্কৃতিক জোটের ব্যানারে এই শ্রদ্ধা নিবেদনের আয়োজন করা হয়।

মঙ্গলবার বেলা ১১টা ৪৫ মিনিটে লাশবাহী অ্যাম্বুলেন্সে করে কেন্দ্রীয় শহীদ মিনারে নিয়ে আসা হয় চিত্রনায়ক ফারুকের মরদেহ। এ সময় সম্মিলিত সাংস্কৃতিক জোটের পক্ষ থেকে লাশ গ্রহণ করা হয়। পরে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে রাখা হয়। প্রথমে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্পিকারের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শ্রদ্ধা জানান। পরে বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও সর্বস্তরের মানুষ শ্রদ্ধা জানান।

গতকাল সোমবার (১৫ মে) স্থানীয় সময় সকাল ১০টায় সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন চিত্রনায়ক ফারুক। এরপর সিঙ্গাপুরের স্থানীয় সময় মঙ্গলবার (১৬ মে) ভোর ৫টা ৪০ মিনিটে ইউএস-বাংলার বিএস-৩০৮ ফ্লাইটটি নায়ক ফারুকের মরদেহ নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়। সকাল ৭টা ৪০ মিনিটে ফ্লাইটটি ঢাকা পৌঁছায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড