• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকারের বর্ষসেরা প্রতিবেদক ময়মনসিংহের স্টাফ রিপোর্টার মজনু 

  নিজস্ব প্রতিবেদক

০৭ মার্চ ২০২৩, ১২:৫৮
দৈনিক অধিকারের বর্ষসেরা প্রতিবেদক ময়মনসিংহের স্টাফ রিপোর্টার মজনু 
বর্ষসেরা প্রতিবেদকের সম্মাননা গ্রহণ করছেন দৈনিক অধিকারের ময়মনসিংহ জেলার স্টাফ রিপোর্টার এস এম মিজানুর রহমান মজনু (ছবি : অধিকার)

বহুল প্রচারিত জাতীয় পত্রিকা দৈনিক অধিকার ও অধিকার ডট নিউজের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। গত রবিবার (৫ মার্চ) দুপুর দুইটায় জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে দিনটি উপলক্ষে একটি প্রতিনিধি সম্মেলনের আয়োজন করা হয়। আয়োজনটিতে সারা বাংলাদেশ থেকে আগত শতাধিক সংবাদকর্মীর পাশাপাশি সুশীল সমাজের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় প্রেসক্লাবের সহ-সভাপতি, ব্রডকাস্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক রেজাউনুল হক রাজা। আয়োজনটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি মোরসালিন নোমানী।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- এসএ টিভির সাবেক বার্তা সম্পাদক রনজক রিজভী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক বেলাল আহমেদ ভুঁইয়া অনিক, সবুজ আন্দোলনের প্রতিষ্ঠাতা বাপ্পী সরদার এবং দৈনিক আমাদের সময় পত্রিকার হেড অব অনলাইন মঈন বকুল প্রমুখ।

উল্লেখ্য, আয়োজনটির সভাপতিত্ব করেছেন- দৈনিক অধিকারের সম্পাদক মো. তাজবীর হোসাইন।

এবারের অনুষ্ঠানে আটজন গণমাধ্যমকর্মীকে অধিকারের ২০২২ সালের বর্ষসেরা সাংবাদিকের পুরস্কার প্রদান করা হয়। এতে বিভিন্ন ক্যাটাগরিতে সারা বাংলাদেশ থেকে পুরস্কার পেয়েছেন- গাজীপুর জেলার স্টাফ রিপোর্টার আব্দুল মালেক, নারায়ণগঞ্জের স্টাফ রিপোর্টার নজরুল ইসলাম শুভ, সিরাজগঞ্জের জেলা প্রতিনিধি সোহেল রানা, ময়মনসিংহের স্টাফ রিপোর্টার এস এম মিজানুর রহমান মজনু, রাঙ্গামাটির সিনিয়র স্টাফ রিপোর্টার মো. কামাল উদ্দিন।

এছাড়া ক্যাম্পাস প্রতিনিধিদের মধ্যে পুরস্কৃত করা হয়- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি রিয়াজুল ইসলাম, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি আহমেদ ইউসুফ, ঢাকা কলেজ প্রতিনিধি মো. রাকিবুল হাসান তামিমকে।

এরপর সমাজের সুধীজনদের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়ের পর সকলকে পরিচয় পত্র প্রদান করা হয়। পরিশেষে উপস্থিত সাংবাদিকদের মাঝে বিভিন্ন উপহার বিতরণের মাধ্যমে আয়োজনটির পরিসমাপ্তি ঘোষণা করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড