• বুধবার, ২২ মার্চ ২০২৩, ৮ চৈত্র ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘নিজের নয়, দেশের মানুষের ভাগ্য গড়তে এসেছি’

  নিজস্ব প্রতিবেদক

১৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৪৭
‘নিজের নয়, দেশের মানুষের ভাগ্য গড়তে এসেছি’
প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফাইল ছবি)

নিজের নয়, দেশের মানুষের ভাগ্য গড়তে এসেছি বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ রবিবার (১৯ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর কালশী বালুর মাঠে মিরপুর-কালশী ফ্লাইওভারের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেছেন, দেশের মানুষের কল্যাণে ও তাদের ভাগ্য গড়ার জন্য এসেছি, নিজের ভাগ্য গড়ার জন্য নয়। কেউ যেন মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে না পারে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ জনগণের ভোটের অধিকারে বিশ্বাস করে। দীর্ঘদিন ক্ষমতায় থাকাতেই দেশের উন্নতি হয়েছে। ২০৪১ সালে হবে উন্নত বাংলাদেশ।

সরকারপ্রধান বলেছেন, পদ্মা সেতু নির্মাণ নিয়ে অনেক মিথ্যা অপবাদ দিতে চেয়েছিল, এখানে নাকি দুর্নীতি হয়েছে। আমি বলেছিলাম, প্রমাণ করতে হবে দুর্নীতি হয়েছে। পদ্মা সেতু নির্মাণ বিরাট চ্যালেঞ্জ ছিল।

এ সময় মিরপুরের কালশী বালুর মাঠে বিনোদন পার্ক করার ঘোষণা দেন প্রধানমন্ত্রী। তিনি বলেছিলেন, কালশী বালুর মাঠে কোনো ভবন নির্মাণ হবে না। এখানে বিনোদন পার্ক গড়ে তোলা হবে।

এছাড়া ঢাকায় বসবাসরত উর্দুভাষী অবাঙালিদের ফ্ল্যাট করে দেওয়ারও ঘোষণা দেন শেখ হাসিনা।

সরকারপ্রধান বলেন, উর্দুভাষীদের জন্য উন্নতমানের ফ্ল্যাট নির্মাণের নির্দেশ দেওয়া হয়েছে। তারা যাতে সুন্দরভাবে বসবাস করতে পারেন, সেই ব্যবস্থা করে দেওয়া হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক, সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য মো. ইলিয়াস উদ্দিন মোল্লাসহ অনেকেই উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড