• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জনস্বাস্থ্য প্রধান প্রকৌশলী হলেন সরোয়ার হোসেন

  নিজস্ব প্রতিবেদক

৩০ ডিসেম্বর ২০২২, ১৭:২৯
সরোয়ার

বিসিএস (জনস্বাস্থ্য প্রকৌশল) ক্যাডারের কর্মকর্তা মো. সরোয়ার হোসেনকে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর দায়িত্ব প্রদান করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) এ প্রজ্ঞাপন জারি করা হয়, যার স্মারক নম্বর – ৪৬.০০.০০০০.০৮৩.০১২.০১১.২১-৮৪১, তাং ২৯/১২/২০২২ ইং। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ সচিব (পানি সরবরাহ-১) মো. মুস্তাফিজুর রহমান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, ‘জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অতি: প্রধান প্রকৌশলী মো. সরোয়ার হোসেনকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত তার নামের পার্শ্বে প্রধান প্রকৌশলী (চলতি দায়িত্ব) কর্মস্থলে দায়িত্ব প্রদান করা হলো।’

এদিকে, মো. সরোয়ার হোসেন প্রধান প্রকৌশলী পদে পদোন্নতি পাওয়ায় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য, বিমান বন্দর থানা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জাকির হাসান জুয়েলের নেতৃত্ব ঠিকাদাররা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। পরে অধিদপ্তরের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীরা তাকে অভিনন্দন জানান।

এছাড়া বিভিন্ন কার্যালয়ের কর্মকর্তাসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। এসময় প্রধান প্রকৌশলী হিসেবে দায়িত্ব প্রাপ্ত (চলতি দায়িত্ব) কর্মকর্তা প্রকৌশলী মো. সরোয়ার হোসেন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মানসকন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম এবং স্থানীয় সরকার বিভাগের সচিব মুহম্মদ ইব্রাহিমসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন এবং সকলের সুস্বাস্থ্য কামনা করেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

অধিদপ্তরে কর্মকর্তা কর্মচারীরা দৃঢ়ভাবে বিশ্বাস করেন আগামীতে অধিদপ্তরের উন্নয়ন তথা সকল কর্মকর্তা কর্মচারীদের কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করবেন। পাশাপাশি সম্পূর্ণভাবে দাপ্তরিক শৃঙ্খলা রক্ষায় কাজ করবেন তিনি।

প্রধান প্রকৌশলী হিসেবে দায়িত্ব প্রাপ্ত (চলতি দায়িত্ব) কর্মকর্তা প্রকৌশলী মো. সরোয়ার হোসেন সাবেক প্রধান প্রকৌশলী সাইফুর রহমানের স্থলাভিসিক্ত হলেন। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করে আসা মো. সারোয়ার হোসেন কর্মজীবনে একজন দক্ষ, মেধাবী ও চৌকস কর্মকর্তা হিসেবে অধিদপ্তরে অত্যন্ত সুপরিচিত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড