• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডায়াবেটিক প্রতিরোধে সচেতন হতে হবে : ডেপুটি স্পীকার

  রাকিব হাসনাত, পাবনা

৩০ নভেম্বর ২০২২, ১৬:২৮
ডায়াবেটিক প্রতিরোধে সচেতন হতে হবে : ডেপুটি স্পীকার

ডায়াবেটিক রোগে একবার আক্রান্ত হয়ে গেলে আজীবন চিকিৎসা গ্রহণ করতে হবে। ডায়াবেটিক প্রতিরোধ ব্যবস্থা জোরদার করা গেলে হাসপাতালের প্রয়োজনীয়তা কমে যাবে। জনগণের উচিৎ নিয়মিত ব্যায়াম, কায়িক শ্রম ও খেলাধুলার মাধ্যমে রোগ প্রতিরোধ ব্যবস্থা গড়ে তোলা।

আজ বুধবার (৩০ নভেম্বর) দুপুর ১২টার দিকে বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মো. শামসুল হক টুকু, এমপি সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে নির্মিতব্য পাবনার বেড়া ডায়াবেটিক হাসপাতালের ৮ তলা বিশিষ্ট ভবনের ২য় তলার ছাদ ঢালাইয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

ডেপুটি স্পীকার বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের কল্যাণে নিবেদিত প্রাণ। তিনি দুস্থদের চিকিৎসায় হাসপাতাল নির্মাণ ও তাঁদের কল্যাণে বিভিন্ন ধরণের ভাতা প্রদান করে যাচ্ছেন।

এ সময় মো. শামসুল হক টুকু হাসপাতাল নির্মাণ কার্যক্রম পরিদর্শন করেন এবং পরিদর্শন বইয়ে সাক্ষর করেন। এছাড়া উদ্বোধন শেষে হাসপাতালের মঙ্গল কামনার্থে দোয়া করা হয়।

অনুষ্ঠানে বেড়া পৌর মেয়র এডভোকেট আসিফ শামস রঞ্জন, ডেপুটি স্পীকারের সহকারী একান্ত সচিব মো. আমজাদ হোসেন, বেড়ার স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড