• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগের ৩০তম সম্মেলনে নির্বাচন কমিশনার আশরাফুল ইসলাম টিটন 

  নিজস্ব প্রতিবেদক

২৪ নভেম্বর ২০২২, ১২:১৪
ছাত্রলীগের ৩০তম সম্মেলনে নির্বাচন কমিশনার আশরাফুল ইসলাম টিটন 
আশরাফুল ইসলাম টিটন (ফাইল ছবি)

আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের বহুল প্রতীক্ষিত ৩০তম সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ৮ ডিসেম্বর। সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে উচ্ছ্বাস, ফিরে এসেছে প্রাণচাঞ্চল্য।

সম্মেলনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পেয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সহ সভাপতি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেতা আশরাফুল ইসলাম টিটন।

আশরাফুল ইসলাম টিটন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক সহ সভাপতি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি বাংলাদেশ ছাত্রলীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম সম্মেলনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পাওয়া প্রসঙ্গে আশরাফুল ইসলাম টিটন বলেন, আমাকে এমন দায়িত্ব দেওয়ায় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর প্রতি ধন্যবাদ প্রকাশ করছি।

তিনি আরও বলেন, সম্মেলনে আমি আমার দায়িত্ব যথাযথ পালনে চেষ্টা করব। বাংলাদেশ ছাত্রলীগের গৌরবময় ইতিহাস রয়েছে আশাকরি একটি সফল সম্মেলনের মাধ্যমে যোগ্য নেতৃত্ব পাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।

উল্লেখ্য, বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পেয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সহ সভাপতি রেজাউল করিম সুমন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড