• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ই-ক্যাব নির্বাচন : চট্টগ্রামে ঐক্য প্যানেলের প্রার্থীদের জনসংযোগ অনুষ্ঠিত

  অধিকার ডেস্ক

১৩ জুন ২০২২, ১৮:৩১
চট্টগ্রামে ঐক্য প্যানেলের প্রার্থীদের জনসংযোগ
চট্টগ্রামে ঐক্য প্যানেলের প্রার্থীদের জনসংযোগ (ছবি : সংগৃহীত)

ই-কমার্স খাত সাম্প্রতিক বছরগুলোর বাস্তবতায় বিশ্বব্যাপী সবচেয়ে সম্ভাবনাময় খাত হিসেবে বিবেচিত হয়েছে আর বাংলাদেশের প্রেক্ষাপটে বর্তমানে ই-কমার্স খাতে দেশের সবচেয়ে সম্ভাবনাময় প্রতিষ্ঠান ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব)।

আসছে সপ্তাহে ১৮ জুন ই কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ- ই-ক্যাবের ২০২২-২৪ সালের ৪র্থ দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটির নির্বাচন। বিভিন্ন প্যানেলে আর স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের গণসংযোগে কাটছে কর্মব্যস্ত সময়। এরই ধারাবাহিকতায় ঐক্য প্যানেলের প্রার্থীরা বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের ই-ক্যাব সদস্যদের ও ভোটারদের সাথে নির্বাচনী জনসংযোগে নির্বাচনী প্রতিশ্রুতির কথা জানিয়েছেন। গত শনিবার (১১ জুন) চট্টগ্রামের একটি রেস্তোরায় ভোটারদের সাথে এই আয়োজন করে ‘নির্বাচন প্যানেল’।

এসময় দেশের বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের ভোটাররা ই-ক্যাবের পরবর্তী কমিটিকে, চট্টগ্রামের জন্য আলাদা কর্মপরিকল্পনা করার দাবী জানান। জোনভিত্তিক কার্যালয় চালুর পাশাপাশি, নিজেদের ব্যাবসায়ীক কার্যক্রম নির্বিঘ্ন করতে ই-ক্যাবকে আরও কার্যকর ভূমিকা রাখার আহ্বান জানান তারা।

এদিকে নির্বাচনকে ঘিরে তৈরি হওয়া প্রাণচাঞ্চল্য ধরে রেখে ই-ক্যাবকে সামনে এগিয়ে নেয়ার প্রত্যয়ের কথা জানান, ঐক্য প্যানেলের সদস্যরা। সময়ের চাহিদা অনুযায়ী নিজেদের অভিজ্ঞতা ও নানান উদ্ভুত সমস্যাকে সামনে রেখে সবাই মিলে কাজ করার কথাও বলেন তারা। এ সময় তারা নিজেদের ই-কমার্স খাতকে এগিয়ে নেয়ার সৈনিক হিসেবে উল্লেখ করে, ই-ক্যাব সদস্যদের সমর্থন ও ভোট প্রত্যাশা করেন তারা।

ঐক্য প্যানেলের টিম লিডার প্রকৌশলী আব্দুল আজিজ শুধুমাত্র পরিচিত মুখ নয়, বরং প্রকৃত ব্যবসায়ী যিনি সংশ্লিষ্ট খাতে অভিজ্ঞ ও ই-কমার্সে ভূমিকা রাখতে প্রতিজ্ঞাবদ্ধ, তাকেই ভোট দেয়ার আহ্বান জানান। নিজের পরিচালিত ২৮ টি প্রতিষ্ঠানে প্রায় ৫ হাজার মানুষের কর্মসংস্থান হয়েছে উল্লেখ করে এই প্রকৌশলী আব্দুল আজিজ বলেন, প্রত্যেক সফলতার পেছনে থাকে অনেক সংগ্রামের গল্প। আর তাই তিনি, সংগ্রামী মানুষদের পাশে থেকে ই-ক্যাবকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় ঐক্য প্যানেলকে অভিজ্ঞ আর প্রকৃত ব্যবসায়ীদের টিম উল্লেখ করে, তিনি ই-ক্যাব সদস্যদের সমর্থন ও ভোট প্রত্যাশা করেন।

নির্বাচনে জয়-পরাজয় যাই হোক, ই-ক্যাবের পক্ষে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন প্রকৌশলী আব্দুল আজিজ। এ সময় তিনি ই-ক্যাব সদস্যদের মধ্যে ঐক্য ও সৌহার্দ্যের ডাক দেন। যার মাধ্যমে গড়ে উঠবে সদস্যবান্ধব ই-ক্যাব।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড