• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইপিএম বাংলাদেশ কর্তৃক আন্তর্জাতিক মানবসম্পদ দিবস ২০২২ উদযাপন

  অধিকার ডেস্ক

২৪ মে ২০২২, ২০:১৩
আন্তর্জাতিক মানব সম্পদ দিবস ২০২২ উডযাপন
আন্তর্জাতিক মানবসম্পদ দিবস ২০২২ উদযাপন (ছবি : সংগৃহীত)

ইনস্টিটিউট অব পার্সোনেল ম্যানেজমেন্ট বাংলাদেশ (আইপিএম বাংলাদেশ)-এর উদ্যোগে বাংলাদেশে প্রথমবারের মত আনন্দঘন পরিবেশে আন্তর্জাতিক মানবসম্পদ দিবস ২০২২ উদযাপন করা হয়েছে।

এ বছরের জন্য দিবসটির স্লোগান “মানবসম্পদই নতুন ভবিষ্যৎ গঠন করছে”। এ স্লোগানকে সামনে রেখে ঢাকার কারওয়ান বাজারে অবস্থিত ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানির অডিটরিয়ামে আইপিএম বাংলাদেশের সদস্যগণসহ দেশের মানবসম্পদ ব্যবস্থাপনায় নেতৃত্বদানকারী ব্যক্তিবর্গের উপস্থিতিতে কেক কাটা সহ বাংলাদেশের মানব ব্যবস্থাপনা ও উন্নয়ন বিষয়ে আলোচনা ও মতবিনিময় করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত সকলে বাংলাদেশে মানবসম্পদ পেশাজীবীদের সবচেয়ে প্রাচীন ও বৃহত্তম সংগঠন আইপিএম বাংলাদেশ-এর ৪২ (বিয়াল্লিশ) বছরের সাফল্য ও দেশের মানবসম্পদ পেশাজীবীদের উন্নয়নে ভূমিকা ও করণীয় সম্পর্কে আলোচনায় অংশগ্রহণ করেন।

আইপিএম বাংলাদেশের প্রেসিডেন্ট জনাব মোশররফ হোসেন-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন সংগঠনের উপদেষ্টা ডঃ ফরিদ এ সোবহানী, ডঃ শেখ আব্দুর রহিম ও ব্যারিস্টার হাসান হাবিব, প্রাক্তন প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা এ বি এম ওসমান গণি, মোঃ আনোয়ারুল আজিম ও খন্দকার গিয়াস উদ্দীন, সেক্রেটারি জেনারেল জনাব এনামুল হক সহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যগণ।

সংগঠনের প্রেসিডেন্ট জনাব মোশররফ হোসেন আইপিএম-কে গতিশীল করার মাধ্যমে বাংলাদেশের মানবসম্পদ ব্যবস্থাপনা ও মানবসম্পদ পেশাজীবীদের বিশ্বায়নের চ্যালেঞ্জ মোকাবেলায় যোগ্য করে তুলতে তার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন এবং সদস্যদের আইপিএম-এর সকল কর্মসূচিতে সক্রিয়ভাবে অংশগ্রহণের আহ্বান জানান।

অনুষ্ঠানে আইপিএম বাংলাদেশের নতুন সদস্যদের সার্টিফিকেট প্রদান ও স্মারক উপহার প্রদানের মাধ্যমে বরণ করে নেয়া হয় এবং শেষ পর্যায়ে সকলে ডিনার পার্টিতে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, আইপিএম বাংলাদেশের সকল সেক্টরের মানবসম্পদ পেশাজীবীদের একটি সংগঠন যা ১৯৮০ সাল থেকে বাংলাদেশের মানবসম্পদ ব্যবস্থাপনা ও উন্নয়ন পেশার উপর বিভিন্ন পেশাগত প্রশিক্ষণ, সেমিনার, কর্মশালা আয়োজন সহ পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা প্রদান করে থাকে।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড