• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অশনির প্রভাবে রাষ্ট্রপতির সাজেক সফর স্থগিত

  মো. মহিউদ্দিন, বাঘাইছড়ি (রাঙামাটি)

১১ মে ২০২২, ০৯:৪৯
ছবি : সংগৃহীত

মেঘের রাজ্যখ্যাত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ভ্যালিতে রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের পূর্বনির্ধারিত ভ্রমণ বাতিল করা হয়েছে।

মঙ্গলবার (১০ মে) রাষ্ট্রপতির কার্যালয়ের আপন বিভাগের প্রটোকল শাখার প্রটোকল অফিসার মো. নবীরুল ইসলামের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, মহামান্য রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ আগামী ১২-১৪ মে ২০২২ তারিখ সাজেক সফর সূচিটি ঘূর্ণিঝড় 'অশনি' এর প্রভাবে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে স্থগিত করা হয়েছে। এই বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা পরবর্তীতে প্রেরণ করা হবে।

এদিকে রাষ্ট্রপতির সাজেক ভ্রমণ সফরসূচি স্থগিত করার বিষয়টি নিশ্চিত করে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম।

রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে সাজেক পর্যটন এলাকাকে নবরূপে সাজিয়ে তুলে নিরাপত্তার চাদরে মোড়ানো হয়েছিল। বেশ কিছু রিসোর্ট বুকিং দিয়েছে স্থানীয় প্রশাসন। তবে হঠাৎ ভ্রমণ বাতিলে ক্ষতিগ্রস্ত হবেন সাজেকের কটেজ রিসোর্ট মালিকরা।

সাজেক রুইলুই পাড়ার হেডম্যান লালথাংগা লুসাই বলেন মহামান্য রাষ্ট্রপতির আগমন স্থগিত হওয়ায় আমরা খুবই দুঃখ পেয়েছি। পরিবেশের উপর কারো হাত নেই আমরা আশাবাদী আবহাওয়া ঠিক হয়ে গেলে মহামান্য রাষ্ট্রপতি আমাদের মাঝে আসবেন।

সফর স্থগিতের বিষয়ে নির্বাহী অফিসার বলেন, ১২-১৪ মে পর্যন্ত তিনদিন সাজেক ভ্রমণের সফরসূচি ছিল, আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। তবে ঘূর্ণিঝড় অশনির প্রভাবে দুর্যোগপূর্ণ পরিস্থিতির কারণে সফর স্থগিত করা হয়েছে।

ওডি/মাহমুদ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড