• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যবসায়ীর 'বিভ্রান্তি' ও ধোকা দেওয়ার প্রতিবাদে মানববন্ধন

  নিজস্ব প্রতিবেদক

০৮ মে ২০২২, ১৫:৩৯
ছবি : সংগৃহীত

ব্যবসায়ী নেতা হাবিব উল্লাহ ডনের 'বিভ্রান্তি' ও ধোঁকা দেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে সচেতন ব্যবসায়ীরা। রবিবার (৮ মে) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন করেন ব্যবসায়ীরা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী না হয়েও হাবিব উল্লাহ ডন নিজেকে প্রধানমন্ত্রী সংযুক্ত আরব আমিরাত সফরের সভায় ডন 'পায়ের উপর পা' তুলে উপস্থিত থাকার ছবি ফেসবুকে প্রচার করে ব্যবসায়ী সমাজকে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত তথ্য দেয়া বলে মানববন্ধনের উপস্থিত নেতৃবৃন্দ দাবি করেন।

প্রতিবাদ মানববন্ধনে ব্যবসায়ী প্রতিনিধিদের পক্ষে বক্তব্য রাখেন- গাড়ি ব্যবসায়ী দিদার মো. নিজামুল ইসলাম, মশিউর রহমান রুবেল, ইশতিয়াক রনি, নাজমুল হাসান প্রমুখ।

বক্তারা বলেন, হাবিব উল্লাহ ডন প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে না হয়েও ব্যবসায়ীদের কাছে মিথ্যাচার করে আসছে। বিভিন্ন সময়ে ব্যবসায়ীদের ভয়-ভীতি দেখিয়ে আসছেন। তার কারণে ব্যবসায়ীরা সব সময় আতংকে আছে। এই মিথ্যাচাকারীকে এখনও বিচারের কাঠগড়ার দাবি করেন ব্যবসায়ী নেতৃবৃন্দ।

তারা আরও বলেন, অনতিবিলম্বে যদি তাকে আইনের আওতায় না আনা হয় তাহলে রাস্তা অবরোধ, এফবিসিসিআই ঘেরাও ও প্রধানমন্ত্রী কার্যালয় বরাবর পদযাত্রা করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড