• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ গড়তে কাজ করছে সরকার’

  সুলতান আহমেদ, মান্দা (নওগাঁ)

০৭ মে ২০২২, ১৭:৫১
সাধন চন্দ্র মজুমদার
কথা বলছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। (ছবি : অধিকার)

আওয়ামী লীগ সরকার সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি বলেন, এরই ধারাবাহিকতায় দেশব্যাপী মসজিদের পাশাপাশি নির্মাণ করা হচ্ছে মন্দির। ভেদাভেদ ভুলে বিভিন্ন উৎসব ও পার্বণে যোগ দিচ্ছেন সকল ধর্ম-বর্ণের মানুষ।

শনিবার (৭ মে) দুপুরে নওগাঁর মান্দা উপজেলার ঠাকুরমান্দা রঘুনাথ জিউ মন্দিরের পুনঃনির্মিত দর্শন মন্দির শিলান্যাস উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, ‘বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে দেশের অর্থায়নে দৃশ্যমান হয়েছে পদ্মাসেতু। জনগণের চলাচলের জন্য খুব শিগগিরই এটি খুলে দেওয়া হবে। কিন্তু বিএনপি নেতারা এসব উন্নয়ন মেনে নিতে পারছেন না। তাঁরা বিভিন্ন ইস্যু তৈরি করে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছেন। তাঁদের কোনও ষড়যন্ত্রই সফল হতে দিবে না এ দেশের জনগণ।’ ঠাকুরমান্দা রঘুনাথ জিউ মন্দির কমিটির সভাপতি চন্দন কুমার মৈত্রের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের ভাইস চেয়ারম্যান (সিআইপি) সুব্রত কুমার পাল, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাষ্টি তপণ কুমার সেন, প্রকল্প পরিচালক দীপঙ্কর মন্ডল, মান্দা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু বাক্কার সিদ্দিক, মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান, উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মোল্লা, ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত, মান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মন্ডল ও সাধারণ সম্পাদক অ্যাড. নাহিদ মোর্শেদ বাবু, মন্দির কমিটির সাধারণ সম্পাদক সত্যেন্দ্রনাথ প্রামানিক, সহ-সভাপতি মনোজিৎ কুমার সরকার, সদস্য কালীপদ প্রামানিক ভারশোঁ ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন প্রমুখ।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড