• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সেই প্রীতির পরিবারকে প্রধানমন্ত্রীর ২০ লাখ টাকা অনুদান

  নিজস্ব প্রতিবেদক

০২ মে ২০২২, ১৫:০৯
প্রীতির পরিবারকে প্রধানমন্ত্রীর ২০ লাখ টাকা অনুদান
প্রীতির পরিবারকে প্রধানমন্ত্রীর ২০ লাখ টাকা অনুদান (ছবি : সংগৃহীত)

রাজধানীর শাজাহানপুরে সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে নিহত কলেজছাত্রী সামিয়া আফরান প্রীতির পরিবারকে ২০ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (২ মে) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া অনুদানের চেক তুলে দেন। প্রীতির বাবা মোহাম্মদ জামাল উদ্দিন অনুদানের চেক গ্রহণ করেন। পারিবারিক সঞ্চয়পত্র হিসেবে এ অনুদান দেওয়া হয়েছে।

এ সময় সাংবাদিক সোহেল সানিকেও ৩০ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র দেওয়া হয়। এ নিয়ে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ২০২২ সালে এ পর্যন্ত ৭৫ কোটি টাকা সহায়তা করা হলো।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ২০১৯- ২২ সাল পর্যন্ত ১ হাজার ১২১ লাখ টাকা ৩৫ হাজার ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সহায়তা করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৪ মার্চ রাত পৌনে ১০টার দিকে মতিঝিল এজিবি কলোনি কাঁচাবাজার-সংলগ্ন রেস্টুরেন্ট থেকে বাসায় ফেরার পথে শাজাহানপুর আমতলা ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে অজ্ঞাত দুর্বৃত্তদের এলোপাথাড়ি গুলিতে নিহত হন মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু এবং কলেজছাত্রী প্রীতি। টিপুর গাড়িচালক গুলিবিদ্ধ হন। এ ঘটনায় টিপুর স্ত্রী ফারজানা ইসলাম ডলি মামলা দায়ের করেন।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড